Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইদে বৃন্দাবন দাস-চঞ্চল চৌধুরীর ‘পিকচারম্যান’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৭ এপ্রিল ২০২২ ১৫:৩০

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকদের ছবি তোলার জন্য সকাল-সন্ধ্যা ছুটে বেড়ায় মফিজ। ছবি তোলা এখন শুধু তার পেশা নয়, নেশা হয়ে গেছে। নিজেকে আলোকচিত্রশিল্পী দাবী করে সে তাই তার নাম হয়ে গেছে পিকচার মফিজ। এক ধরণের সম্মোহনী শক্তি আছে বলে সে কাজও পায় বেশ। এ জন্য অন্যরা তাকে ঈর্ষা করে।

সদ্যবিবাহিত যুগল যারা মধুচন্দ্রিমায় যায় তাদের ছবি তুলতে বেশি আগ্রহ মফিজের। একদিন এক যুগলকে দেখে চমকে ওঠে সে। যে মেয়েটির ছবি তোলাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনায় এলাকা ছাড়া হতে হয় তাকে। স্থানীয় বাজারের ছোট্ট একটা স্টুডিওতে ফটোগ্রাফারের কাজ করতো মফিজ। মেয়েটি তার স্টুডিওর সামনে দিয়ে নিয়মিত স্কুলে যেত। মফিজ সে সময় দাঁড়িয়ে তাকে দেখতো। একদিন মেয়েটি স্টুডিওতে ছবি তুলতে আসে। এরপরই বিপত্তি ঘটে। মেয়েটির সঙ্গে প্রেম করতে চাওয়া যুবকরা এলাকায় প্রচার করে দেয় একা পেয়ে মেয়েটিকে স্পর্শ করেছে মফিজ। শাস্তিস্বরূপ এলাকা ছাড়া করা হয় মফিজকে।

এরপর থেকে কক্সবাজার মফিজের ঠিকানা। এত বছর পর মেয়েটিকে স্বামীর সাথে দেখে সবকিছু যেন ওলট-পালট লাগে তার। অবচেতন মনে ভাবতে থাকে, এই মেয়েটির কারণেই কি সে এখনো বিয়ে করেনি!

এমনই এক গল্পে নির্মিত হলো ৭ পর্বের ইদ ধারাবাহিক নাটক ‘পিকচারম্যান’। বৃন্দাবন দাস-এর রচনায় এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন নিয়াজ মাহবুব। অভিনয়ে- চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, শাহনাজ খুশি প্রমুখ।

‘পিকচারম্যান’ প্রচারিত হবে ইদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ১০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

সারাবাংলা/এএসজি

ইদে বৃন্দাবন দাস-চঞ্চল চৌধুরীর ‘পিকচারম্যান’

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর