Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইদে মাফিয়া ডন হয়ে আসছেন মোশাররফ করিম

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩০ এপ্রিল ২০২২ ১৭:৫৫

ইদুল ফিতর উপলক্ষে নির্মিত হলো বিশেষ একক নাটক ‘মিস্টার প্রিন্স’। রুলীন রহমান-এর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন- মোশাররফ করিম, মিম চৌধুরী প্রমুখ।

‘মিস্টার প্রিন্স’ নাটকের গল্পে দেখা যাবে নোয়াখালী অঞ্চলের মাফিয়া ডন ঢাকায় আসে একটা বিশেষ মানসিক রোগের চিকিৎসা করাতে। চিকিৎসক মেহজাবিনকে দেখেই মনের ভেতর ভীষণ একটা ঝড় ওঠে প্রিন্সের। মেহজাবিনের কুঁচকুঁচে কালো চেহারার ফাঁদে আটকে যায় প্রিন্সের দেহ মন প্রাণ।

চিকিৎসার জন্য নিয়মিত মেহজাবিনের কাছে যেতে হয় প্রিন্সকে। আর মেহজাবিনের সামনে গেলেই প্রিন্সের সব কেমন এলোমেলো হয়ে যায়। ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে মেহজাবিনের দিকে। কোন প্রশ্ন করলে তার জবাব না দিয়ে উল্টো মেহজাবিনকে অদ্ভুত সব প্রশ্ন করে প্রিন্স। যেসব প্রশ্ন শুনে মেহজাবিন খুবই বিব্রত হয়। যার ফলে প্রিন্সের চিকিৎসা করতে অস্বীকৃতি জানায় মেহজাবিন। এতে যেন অহমে আঘাত লাগে প্রিন্সের। ভেতরের মাফিয়া সত্তাটা লাফিয়ে ওঠে। মেহজাবিনকে হুমকি দিয়ে চিকিৎসা করতে বলে। বাধ্য হয়ে আইনের আশ্রয় নেয় মেহজাবিন। পুলিশ ধরে নিয়ে যায় প্রিন্সকে। এক রাত হাজত খেটে বেরিয়ে আসে প্রিন্স। ভয়ংকর কিছু ঘটার অপেক্ষা করে সবাই। কিন্তু প্রিন্স কেমন স্থির শান্ত হয়ে যায়। অনেক চেষ্টা তদবির করে শেষবারের মতো মেহজাবিনের মুখোমুখি হয়ে এমন কিছু কথা বলে যায় যাতে ধাঁধায় পড়ে যায় মেহজাবিন। সেই ধাঁধার উত্তর পেতেই প্রিন্সের কাছে ছুটে যায় মেহজাবিন।

একক নাটক ‘মিস্টার প্রিন্স’ প্রচারিত হবে ইদের দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে।

সারাবাংলা/এএসজি

ইদে মাফিয়া ডন হয়ে আসছেন মোশাররফ করিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর