Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রেহান-মাহমুদের না ফেরার দল

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৮ মে ২০২২ ১৫:৪১

নতুন ব্যান্ড ‘না ফেরার দল’ নিয়ে এসেছে ‘বাজে স্বভাব’খ্যাত শিল্পী রেহান রাসুল। সঙ্গে থাকছেন ব্যান্ডের আরেক গায়ক এবং গীতিকার খাজা মারুফ মাহমুদ। ব্যান্ডের অফিসিয়াল ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। কয়েকদিনেই শ্রোতারা লক্ষাধিকবার শোনেছেন গানটি ।

‘এই রাত’ নামে গানটি লিখেছেন ও সুর করেছেন খাজা মারুফ মাহমুদ ও মেজবাউল ফেরদৌস হাবিব। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত গানটির টিজার প্রকাশের পরপরই শ্রোতাদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরী হয়। অন্যতম কারণ রেহান রাসুল ও মাহমুদদের যুগলবন্দী এই আয়োজন।

বিজ্ঞাপন

গত বছর মুক্তি পাওয়া নেটওয়ার্কের বাইরে সিনেমায় রূপকথার জগতে শিরোনামে গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পান শিল্পী রেহান রাসুল। বেশ অনেক বছর যাবত ব্যান্ড না ফেরার দল গান নিয়ে কাজ করলেও, এই প্রথম তাদের গান রিলিজ হলো।

গানটি সম্পর্কে ব্যান্ডটির অফিসিয়াল লিরিসিস্ট ও ম্যানেজার সাইফ ইমন জানান, প্রায় একযুগ আগে এই গানটির কথা ও সুর করা হয়, তবে নানা ব্যস্ততার কারণে গানটি রিলিজ করা হচ্ছিল না। তবে এবার বন্ধুদের এই ব্যান্ড দলের আবেগ ও অনুভূতিকে শ্রোতাদের সঙ্গে ভাগাভাগি করতে গানটিকে রিলিজ করা হয়েছে। এই রাতের পর আরও কিছু গান রিলিজের প্রস্তুতি নিচ্ছে ব্যান্ড- ‘না ফেরার দল’।

ফায়ারফ্লাইসের ব্যানারে সাইফ ইমনকে সঙ্গে নিয়ে ‘এই রাত’ গানটির ভিডিও নির্মাণ করেছেন মহিম চৌধুরী অনন্ত।

সারাবাংলা/এজেডএস

না ফেরার দল রেহান রাসুল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর