Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসল না নকল! বাবা-মা নিয়ে আইনি ঝামেলায় ধানুশ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২২ মে ২০২২ ১৭:৫১

আবার এক আইনি ঝামেলায় জড়িয়ে পরলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম উজ্জ্বল তারকা ধানুশ। তাকে নিজের সন্তান বলে দাবি করে মাদ্রাজ হাইকোর্টে মামলা করেছেন এক বৃদ্ধ দম্পতি। শুধু তাই নয়, সঙ্গে ৬৫ হাজার রূপি মাসিক খোরপোশ চেয়েছেন তারা। এই মামলায় ধানুশকে হাজিরার নির্দেশ দিয়েছে মাদ্রাজ হাইকোর্ট।

তারা দক্ষিণী তারকা ধানুশের বায়োলজিক্যাল বাবা-মা!

তারা দক্ষিণী তারকা ধানুশের বায়োলজিক্যাল বাবা-মা!

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, মাদুরাইয়ের অবসরপ্রাপ্ত সরকারি বাস কন্ডাকটর কাথিরেশন এবং তার স্ত্রী মীনাক্ষী গত বছরের শেষে মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়ে জানায়, তারা দক্ষিণী তারকা ধানুশের বায়োলজিক্যাল বাবা-মা। তাদের তিন সন্তানের এক ধানুশ। অথচ সহায়-সম্বলহীন বাবা-মায়ের দায়িত্ব নিতে অস্বীকার করছেন তিনি। চিকিৎসার জন্য মাসিক ৬৫ হাজার টাকা খরচ ওই দম্পতির। সেই বিলের ব্যায়ভার বহন করতে হবে ধানুশকে, এমনটাই আবেদন জানায় ওই দম্পতি।

ধানুশকে নিজেদের সন্তান বলে দাবি করে ভুল কাজ করেছেন তারা

ধানুশকে নিজেদের সন্তান বলে দাবি করে ভুল কাজ করেছেন তারা

এদিকে মাদ্রাজ হাইকোর্ট থেকে হাজিরার নোটিশ পাওয়ার পরপরই ধানুশ এবং তার বাবা কস্তুরী রাজা আইনি নোটিশ পাঠিয়েছে মাদুরাইয়ের ওই দম্পতিকে। নোটিশে স্পষ্ট জানানো হয়েছে ধানুশকে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন দাবি বন্ধ করুক তারা। ধানুশের বাবা কস্তুরী রাজ জানিয়েছেন, ধানুশ তার সন্তান। ওই বৃদ্ধ দম্পতির মামলার কারণে বদনামের মুখে পড়তে হচ্ছে পুরো পরিবারকে। এতে ধানুশের সম্মানহানি হচ্ছে। ধানুশকে নিজেদের সন্তান বলে দাবি করে ভুল কাজ করেছেন তারা, এই বয়ান সম্পূর্ণ মিথ্যা, এমনটা জানিয়ে ওই দম্পতিকে এক প্রেস বিবৃতি দেওয়ার কথা জানিয়েছে ধানুশ ও তার বাবা। তেমনটা না ঘটলে ওই দম্পতির বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করবেন তারা, এমনটাই লেখা রয়েছে ওই আইনি নোটিশে।

সারাবাংলা/এএসজি

আসল না নকল! বাবা-মা নিয়ে আইনি ঝামেলায় ধানুশ ধানুশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর