Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘তারকা মেহতা’ ছাড়ছেন জনপ্রিয় তারকারা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৩ মে ২০২২ ১৬:১৭

মুনমুন দত্ত ও শৈলেশ লোধা

২০০৮ থেকে অর্থাৎ প্রায় ১৪ বছর ধরে হিন্দি টেলিভিশনের পর্দায় চলছে ‘তারক মেহতা কা উলটা চশমা’ ধারাবাহিক। বেশি সময় ধরে সম্প্রচারিত শো-তে হাসি-মজার মাধ্যমে যেভাবে বাস্তবের ছবি ফুটিয়ে তোলা হয় তা বরাবরই মন কাড়ে দর্শকরে। সঙ্গে এই কমেডি শো-র প্রত্যেকটা চরিত্র দর্শকের মনে স্থান করে নিয়েছে। কেউ বাদ গেলে বা শো থেকে সরে দাঁড়ানোর কথা বললেই তাই মন খারাপ হয়ে যায় সকলের। কিন্তু গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে ‘তারক মেহেতা কা উল্টা চশমায়’ থেকে সরে গিয়েছেন স্বয়ং ‘তারক মেহতা’ ওরফে শৈলেশ লোধা। এরপর খবর এল ‘ববিতাজি’ মুনমুন দত্তকেও নাকি আর দেখা যাবে না ‘তারক মেহেতা কা উল্টা চশমা’য়।

‘তারক মেহতা’ ওরফে শৈলেশ লোধা

‘তারক মেহতা’ ওরফে শৈলেশ লোধা

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রের খবর, ‘তারক মেহেতা’র ববিতাজি অর্থাৎ মুনমুন দত্তকে নাকি আর দেখা যাবে না। মুনমুন যেতে পারেন ‘বিগ বস ওটিটি’তে। রিয়েলিটি শো-র কতৃপক্ষ তাকে ইতিমধ্যেই প্রস্তাব দিয়েছে। আর তাতে রাজি হলেই ‘তারক মেহেতা’ ছাড়তে হবে মুনমুনকে।

‘তারক মেহেতা’র ববিতাজি অর্থাৎ মুনমুন দত্ত

‘তারক মেহেতা’র ববিতাজি অর্থাৎ মুনমুন দত্ত

এর আগে জানা গিয়েছে তারক মেহেতা ছাড়ছেন শৈলেশ লোধা। এই শো-য়ের সুত্রধার ছিলেন তিনি। তার চোখ দিয়েই এতদিন দর্শক দেখে আসছে নানা গল্প। তার জায়গায় কে আসছে জানা না গেলেও, শৈলেশের চলে যাওয়া মন খারাপ করে দিয়েছে অনেকেরই। তবে তিনি বিগবসের জন্য ‘তারক মেহেতা’ ছাড়েননি। বরং রিয়েলিটি শো ‘ওয়াহ ভাই ওয়াহ’র জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন। শৈলেশ জানিয়েছেন তারক মেহেতা চরিত্রটিকে নতুন করে আর কিছু দেওয়ার ছিল না তার। জানা যায়, প্রযোজকরা তার পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার প্রস্তাব দিলেও তিনি রাজি হননি।

সারাবাংলা/এএসজি

‘তারক মেহতা কা উলটা চশমা’ তারকা মেহতা মুনমুন দত্ত শৈলেশ লোধা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর