Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করণ জোহরের হাত ধরে বলিউডে সাইফপুত্র ইব্রাহিম

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৩০ মে ২০২২ ২১:০৭

এবার বলিউডে পা রাখতে চলেছেন বলিউড তারকা সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান। শোনা যাচ্ছে করণ জোহরের হাত ধরে বলিউডে আসছেন এই তারকা পুত্র। ‘হৃদয়ম’ ছবির হিন্দি রিমেকে মাধ্যমেই নাকি বলিউড সফর শুরু করছেন ইব্রাহিম।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, দক্ষিণী সুপারস্টার মোহনলালের ছেলে প্রণব মোহনলাল ‘হৃদয়ম’ ছবির হাত ধরেই কেরিয়ার শুরু করেছিলেন। একইভাবে ইব্রাহিমও এই ছবির হাত ধরে কেরিয়ার শুরু করছেন। এই ছবির প্রযোজনা করতে যাচ্ছে করণ জোহর এবং স্টার স্টুডিওজ। যদিও ছবিতে ইব্রাহিমের বিপরীতে কাকে দেখা যাবে- সেটা এখনও জানা যায়নি। চলতি বছরের শুরুতে করণ জোহর ঘোষণা করেছিলেন ‘হৃদয়ম’ ছবির। শুধু হিন্দি ভাষায় নয়, তামিল ও তেলুগু ভাষায়ও রিমেক হবে এই ছবি।

ইব্রাহিম, অমৃতা, সাইফ আলি খান

ইব্রাহিম, অমৃতা, সাইফ আলি খান

ওই প্রজেক্টে কর্মরত নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘হৃদয়ম এক পড়ুয়ার কাহিনি। ইব্রাহিমের জন্য উপযুক্ত সিনেমা খুঁজছিলেন করণ। বিয়ে ও পিতৃত্বের স্বাদ নেওয়া এক পড়ুয়ার হৃদয়ম-এর চরিত্রটি ইব্রাহিমের জন্য সঠিক।’

এদিকে, ইব্রাহিম আলি খান গত কয়েক মাস ধরে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। এই ছবিতে অভিনয় করছেন আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন। ২০১৬ সালের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দিয়ে নির্মাতা হিসেবে কামব্যক করছেন করণ জোহর।

সারাবাংলা/এএসজি

ইব্রাহিম আলি খান করণ জোহর করণ জোহরের হাত ধরে বলিউডে সাইফপুত্র ইব্রাহিম সাইফ আলি খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর