Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মনস্তাত্ত্বিক জটিলতা নিয়ে নাটক ‘দুজনার দুটি পথ’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৩ জুন ২০২২ ১৫:২০

মনস্তাত্ত্বিক জটিলতা ও বিয়োগাত্মক ঘটনা নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘দুজনার দুটি পথ’। জামাল উদ্দিন জামালের রচনায় এটি প্রযোজনা করেছেন হাসান রিয়াদ। নির্দেশনা দিয়েছেন শাহাদাৎ হোসেন নিপু। অভিনয় করেছেন আহসান হাবিব নাসিম, ফারহানা মিলি, শাহদাৎ হোসেন নিপু, চাঁদনী, ইকবাল বাবু, কাজল মজুমদার, কবির টুটুল প্রমুখ।

নাটকটি বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে আগামী ৪ জুন শনিবার রাত ৯টায়। নাটকের কাহিনীতে দেখা যাবে- হোসেন আর জামাল পরিচতি। দুজনেই বিশ্ববিদ্যালয়ে পড়ে। হোসেন রাজনীতির সঙ্গে জড়িত কিন্তু আদর্শবান হওয়ায় কর্মজীবনে তেমন একটা সুবিধা করতে পারে না। হোসেনকে ভালোবাসে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শিউলি। হোসেনের ভবিষ্যত অনিশ্চিত জেনে শিউলিকে অনুরোধ করে জামালকে বিয়ে করার জন‍্য কিন্তু শিউলি তাতে রাজি হয় না।

বিজ্ঞাপন

জামাল তৃণা নামের একটি মেয়েকে বিয়ে করে শেরপুর চলে যায়। এদিকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হোসেনকে  জামাল ও তার স্ত্রী তৃণা হাসপাতালে দেখতে আসে। হোসেন জামালকে শিউলির কথা জিজ্ঞেস করলে একদিন জামাল শিউলিকে নিয়ে হাসপাতালে আসে। তখন সবাই জানতে পারে হোসেনকে ভালোবেসে শিউলি এখনো বিয়ে করে নি। এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।

সারাবাংলা/এজেডএস

আহসান হাবিব নাসিম চাঁদনী দুজনার দুটি পথ নাটক ফারহানা মিলি বিটিভি শাহদাৎ হোসেন নিপু

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর