Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অসহায়’ অ্যাম্বারকে সুখে ভাসানোর প্রস্তাব সৌদি শেখের

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৭ জুন ২০২২ ১২:৩৭

সাবেক স্বামী ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ তারকা জনি ডেপের মানহানির মামলা হারের পর সৌদি আরবের এক `ধনকুবের’ ব্যক্তি হলিউড তারকা অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। অ্যাম্বার হার্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা এক ভয়েস নোটে ওই ব্যক্তি মার্কিন অভিনেত্রীর জীবন আনন্দে ভরিয়ে দেওয়ার এবং সুখে ভাসানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

ওই ভয়েস নোটে জপি ডেপকে বৃদ্ধ উল্লেখ করে বলা হয়েছে, ‘অ্যাম্বার… যেহেতু তোমার জন্য সব দরজা বন্ধ হয়ে যাচ্ছে, তোমার যত্ন নেওয়ার জন্য আমি ছাড়া তোমার আর কেউ নেই। আমি লক্ষ্য করেছি, কিছু লোক তোমাকে ঘৃণা করে এবং বাজে কথা বলে। তাই, আমি তোমাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহ আমাদের উভয়ের মঙ্গল করুন। তুমি একটি রত্ম। কিন্তু মানুষ তা উপলব্ধি করে না। আমি সেই বৃদ্ধের (জনি ডেপ) চেয়ে ভালো।’ পোস্ট হওয়ার পর ভয়েস নোটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভয়েস মেসেজ পোস্ট করা সৌদি ব্যক্তি নিজের পরিচয় জানাননি। তবে এক কমেন্টে তিনি নিজেকে ধনকুবের ও শেখ হিসেবে উল্লেখ করেছেন।

বিজ্ঞাপন
অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতছেন জনি ডেপ

অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতছেন জনি ডেপ

চলতি মাসের শুরুতে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতছেন জনি ডেপ। আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, অ্যাম্বার পারিবারিক সহিংসতার যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন তা মিথ্যা এবং অবমাননাকর। অ্যাম্বারকে এজন্য ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দিয়েছে আদালত।

https://www.instagram.com/tv/CeW2_KfLyRX/?utm_source=ig_web_copy_link

সারাবাংলা/এসবিডিই/এএসজি

অ্যাম্বার হার্ড অ্যাম্বারকে সুখে ভাসানোর প্রস্তাব সৌদি শেখের

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর