Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কে কে ইস্যুতে আবারও ক্ষমা চাইলেন রূপঙ্কর

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১২ জুন ২০২২ ১৬:১৯

বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী কে কে’র সমালোচনা করে ভিডিও পোস্ট করেছিলেন পশ্চিমবাংলার গায়ক রূপঙ্কর বাগচি। সেই ভিডিও নিয়ে নেটদুনিয়ায় চলছে তুমুল সমালোচনা। বাংলার সঙ্গীতশিল্পীকে প্রায় ধুয়ে দিচ্ছেন কে কে’র অনুরাগীরা। বাংলার শিল্পীদের হয়ে কথা বলতে গিয়ে বেজায় ফেঁসেছিলেন রূপঙ্কর, মৃত্যুর হুমকি এমনকি পরিবারকেও দিনের পর দিন হিংসা তথা ক্ষোভের মুখে পড়তে হয়। এরপর সাংবাদিক সম্মেলনে নিজের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন শিল্পী। প্রেসক্লাবে নিজের বক্তব্য বাড়ি থেকে লিখে নিয়ে পাঠ করেছিলেন রূপঙ্কর। কে কে’র পরিবারের কাছে সেদিন ক্ষমাও চেয়ে নিয়েছিলেন। যদিও এভাবে দেখে দেখে বলাটা নিয়েও কটাক্ষ করেছিল একটা বড় অংশ। সম্প্রতি আবার একবার নিজের ভুল স্বীকার করে নিলেন এই গায়ক।

বিজ্ঞাপন

ভারতীয় এক বাংলা সংবাদমাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গে রূপঙ্কর একপ্রকার মেনেই নিলেন যে, সেদিনের বলা কথাগুলোয় একটু হলেও সমস্যা ছিল। বললেন, ‘নিজেই নিজের বক্তব্যের মধ্যে নিজেকে খুঁজে পাইনি, পেয়েছিলাম ঔদ্ধত্যকে’। মেনে নিলেন সোশাল মিডিয়ায় সেদিনের মন্তব্যের মধ্যে রূপঙ্কর বাগচি ছিল না। সঙ্গে রূপঙ্কর এটাও জানান, তিনি এটা মানেন আজ যারা তাকে নিয়ে ট্রোল করছে, একসময় এরাই তার গান শুনেছে। তাকে ভালোওবাসত।

বিজ্ঞাপন
‘কেকে আজ যেখানেই থাকুন, স্রষ্টা যেন ওকে শান্তিতে রাখেন।’

‘কেকে আজ যেখানেই থাকুন, স্রষ্টা যেন ওকে শান্তিতে রাখেন।’

প্রসঙ্গত, কলকাতায় গত ৩০ ও ৩১ মে ‘কে কে’র শো নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল তা নিয়ে একটা ভিডিও আপলোড করেছিলেন রূপঙ্কর। যাতে তিনি প্রশ্ন তুলেছিলেন কেন বাঙালিরা বাংলা গান নিয়ে এমন উন্মাদনা দেখায় না? সঙ্গে বলেছিলেন, ‘কেকে কেকে কেকে, কে কেকে?’ এমনকী তিনি ইমন, রাঘব, সিধুদের নাম নিয়ে বলেছিলেন এরা সবাই কে কে’র থেকে ভালো গান গায়। এমনকী, তিনি নিজেও। সেই রাতেই হার্ট অ্যাটাকে মারা যান কেকে। আর তারপর প্রয়াত গায়কের ভক্তদের সব রাগ এসে পড়ে রূপঙ্করের উপরেই। কে কে’র অনুরাগীদের পাশাপাশি বাঙালি শিল্পীদের অনেকেই প্রতিবাদ করেছেন এমন মন্তব্যের।

এর পরপরই কে কে ইস্যুতে কলকাতার প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে রূপঙ্কর বলেছেন, ‘প্রয়াত কেকে সম্পর্কে আমার ব্যক্তিগত কোনও বিদ্বেষ নেই। থাকার প্রশ্নও ওঠে না। আমি শুধু ওর কনসার্ট নিয়ে তৈরি হওয়া উন্মাদনা লক্ষ্য করে বলতে চেয়েছিলাম বাঙালি গায়কদের জন্যও আপনারা একইরকম দরদ দেখান… পরলোকগত গায়কের পরিবারের কারোর সঙ্গে আমার পরিচয় নেই। কিন্তু আপনাদের মাধ্যমে তাদের আবার জানাচ্ছি যে, আমি আন্তরিকভাবে দুঃখিত। কেকে আজ যেখানেই থাকুন, স্রষ্টা যেন ওকে শান্তিতে রাখেন।’

সারাবাংলা/এএসজি

কে কে কে কে ইস্যুতে আবারও ক্ষমা চাইলেন রূপঙ্কর রূপঙ্কর বাগচি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর