Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৌসুমী-ওমর সানীর মধ্যকার মান-অভিমান ভাঙলো

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৭ জুন ২০২২ ১৬:৪৪

অবশেষে মৌসুমী-ওমর সানীর মধ্যকার সম্পর্কের শীতল বরফ গলেছে। দীর্ঘ দু-তিন মাস পর মৌসুমী পরিবারের সবার সঙ্গে বসে রাতের খাবার খেয়ছেন। যে টেবিলে ছিলেন ওমর সানীসহ পরিবারের অন্য সদস্যরা

বৃহস্পতিবার(১৬ জুন) দিবাগত রাত ১২টার পর পারিবারিক একটি ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন সানী। যেটায় দেখা যাচ্ছে খাবার টেবিলের এক পাশে মৌসুমী, ওপর পাশে ওমর সানী। সঙ্গে রয়েছেন ছেলে ফারদিন, মেয়ে ফাইজা ও পরিবারের অন্য সদস্যরা। ছবিটির ক্যাপশনে ওমর সানী লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

গত ১০ জুন অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকির অভিযোগ তোলেন ওমর সানী। এ নিয়ে শিল্পী সমিতিতে অভিযোগও করেন তিনি। ওই অভিযোগে জায়েদ খানের বিরুদ্ধে তাকে গুলি করার হুমকি দেওয়ার পাশাপাশি স্ত্রী মৌসুমীকে নানাভাবে হয়রানির বিষয়ও তুলে ধরেন সানী। তবে জায়েদ খান বরাবরই এসব অভিযোগ অস্বীকার করেছেন।

পরদিন মৌসুমী এক অডিও বার্তায় বলেন, ‘জায়েদের কোন দোষ নেই’। মৌসুমীর এ অডিও বার্তার পর তার ছেলে ফারদিন সারাবাংলাকে বলেন, তার বাবার অভিযোগ সত্য।

এমন অবস্থায় বৃহস্পতিবার রাতের এ ছবি অনেকেই বলছেন পুরানো। তবে মৌসুমী-ওমর সানীর একটি পারিবারিক সূত্র জানিয়েছে, ছবিটি মিথ্যে নয়। পরিবারের সিনিয়র সদস্য এবং তাদের ছেলে ও মেয়ের প্রচেষ্টায় রাগ-অভিমান ভাঙ্গানো হয়েছে। একইসঙ্গে তারা সবাই মিলে আনন্দ করছেন এমন একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

সারাবাংলা/এজেডএস

ওমর সানী জায়েদ খান ডিপজল মান-অভিমান মৌসুমী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর