Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ট্রোক করেছেন পরিচালক শিল্পী চক্রবর্তী

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
২১ জুন ২০২২ ১৬:৪১

বর্ষীয়ান নির্মাতা শিল্পী চক্রবর্তীর মাইল্ড স্ট্রোক হয়েছে। তাকে রাজধানীর ইংলিশ রোডের ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

মানিক জানান, রোববার (২০ জুন) সকালের দিকে শিল্পী চক্রবর্তী অসুস্থ হয়ে পড়লে তাকে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে আসেন। সকাল এগারোটার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা নিরীক্ষার পর ডাক্তাররা জানান তার মাইল্ড স্ট্রোক হয়েছে।

এই মুহুর্তে শিল্পী চক্রবর্তী কিছুটা ভালো রয়েছেন। তবে তার ডান হাত ও ডান পায়ে একটু সমস্যা হয়েছে। কথা জড়িয়ে যাচ্ছে। তবে ডাক্তাররা জানিয়েছেন হাত ও পায়ের সমস্যা কিছুদিনের মধ্যে ঠিক হয়ে যাবে।

৬৯ বছর বয়সী শিল্পী চক্রবর্তী দুই ছেলের জনক এবং সংগীত পরিচালক ইমন সাহা ও দেবাশিষ বিশ্বাসের মামা। তার বড় ছেলে অস্ট্রেলিয়া থাকে, ছোট ছেলে ঢাকায় থাকে।

‘বিনি সুতার মালা’, ‘উজান ভাটি’, ‘আমার আদালত’, ‘তোমার জন্য পাগল’, ‘সবার অজান্তে’, ‘চরমপত্র’, ‘মীমাংসা’ তার নির্মিত সিনেমা। তিনি প্রয়াত আজিজুর রহমানের সহকারী হিসেবে ক্যারিয়ার সূচনা করেন। পরে সিবি জামানের সহকারী হিসেবেও কাজ করেন তিনি।

সারাবাংলা/এজেডএস

শিল্পী চক্রবর্তী হাসপাতালে


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর