Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখের পাশেই ১৪০ কোটির ফ্ল্যাট কিনলেন রণবীর

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১১ জুলাই ২০২২ ১৭:৪৮

বক্স অফিসে বিশেষ ছাপ ফেলতে পারেনি বলিউড অভিনেতা রণবীর সিং-এর শেষ দু’টি ছবি। কিন্তু তাতে কী! বহুমূল্য ফ্ল্যাট কিনে আরও একবার শিরোনামে এই অভিনেতা। তাও আবার যেন তেন লোকেশনে নয়, একেবারে শাহরুখ খানের বাড়ির পাশেই।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, মুম্বাইয়ের সব চেয়ে দামী জায়গায় ফ্ল্যাট কিনেছেন অভিনেতা রণবীর সিং। বান্দ্রায় সাগর রেশম হাউজিং সোসাইটির ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলা জুড়ে হবে তার নতুন আস্তানা। বিলাসবহুল এই আবাসনে থাকবে ১৯টি গাড়ি পার্ক করার জায়গাও।

বিজ্ঞাপন

রণবীরের সঙ্গে এই ফ্ল্যাটটি কিনেছেন তার বাবা জগজিৎ সুন্দরসিং ভবনানী। ওহ ফাইভ ওহ মিডিয়া এলএলপি নামে একটি প্রতিষ্ঠান চালান বাবা-ছেলে। ৮ জুলাই এই ফ্ল্যাটটি কেনার জন্য চুক্তিপত্রে সই করেন তারা। সেটি কেনার সময় রণবীরের ফার্মের পক্ষ থেকে সই করেন অভিনেতার বাবা।

ব্যান্ডস্ট্যান্ডের বিজে রোড রণবীরের নতুন ঠিকানা। এই ফ্ল্যাটে বসেই উপভোগ করা যাবে আরব সাগরের সৌন্দর্য। রণবীরের প্রতিবেশী হবেন শাহরুখ খান। নতুন এই আস্তানার দাম ১১৯ কোটি রূপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪০ কোটি টাকা। জানা গেছে, এই সম্পত্তির কার্পেট এলাকা ১১, ২৬৬ বর্গফুট। আলাদা করে টেরেস রয়েছে ১৩০০ বর্গফুট জুড়ে।

সারাবাংলা/এএসজি

রণবীর সিং শাহরুখ খান শাহরুখের পাশেই ১৪০ কোটির ফ্ল্যাট কিনলেন রণবীর

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর