Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্যরকম ভালোবাসার গল্পে ‘এখানেই শেষ নয়’

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
১৭ জুলাই ২০২২ ১৭:৩০

এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিণ। নিয়মিত নাটকে কাজ করছেন তারা। অন্যদিকে, নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নাটক মানেই দর্শকদের অন্যরকম ভালো লাগা। এবার ঈদেও বেশ কিছু কাজ নিয়ে হাজির হয়েছেন তিনি।

দেশের অন্যতম শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ঈদ আয়োজনে প্রচারে আসা ‘এখানেই শেষ নয়’ নাটকটি দর্শকমহলে বেশ প্রশংসিত হচ্ছে। অন্যরকম ভালোবাসার গল্পে নির্মিত নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন তৌসিফ-ফারিণ। তারা তাদের অভিনয় পারফর্মেন্স দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন।

বিজ্ঞাপন

নাটকটি মুক্তি পাওয়ার পর থেকে দর্শকমহলে বেশ সাড়া ফেলছে। নাটকের গল্প, নির্মাণ, সংলাপ ও অভিনয় প্রশংসা কুড়াচ্ছে অন্তর্জালে। ইউটিউবে মন্তব্যের ঘরে চোখ রাখলেই তা দেখা যাচ্ছে।

নাটকটি দেখে কলকাতা থেকে সুদীপ সেনগুপ্ত নামের একজন লিখেন, তৌসিফ এবং তাসনিয়া ফারিণের দুর্দান্ত পারফরম্যান্স ছিল। এই ঈদের মৌসুমে তৌসিফ অভিনীত জমকালো নাটকের সংখ্যা তাকে আগামী মৌসুমে একজন অভিনেতা হওয়ার পথ ভালো করে দিয়েছে, সম্ভবত তিনি মোশাররফ করিমের মতো ভালো হওয়ার পথে। আফরান নিশো, না হলে ভালো। তার অভিনয়ের গভীরতা বোঝা যায়- কিভাবে তিনি তার চোখ দিয়ে আবেগপ্রবণ হতে শুরু করেছেন। এটাই সত্যিকারের ভালো অভিনেতাদের মাপকাঠি। ভারতের পক্ষ থেকে শুভকামনা।

আফরিন নীড় লিখেন, নিজেকে বার বার কান্না থেকে থামাতে পারছিলাম না। নিঃসন্দেহে এটি এই ঈদের সেরা নাটক। এখনও আমার চোখে পানি, কি মাস্টারপিস অভিনয় এবং নির্মাণ।

হোজাইফা মো. তালহা লিখেন, নাটক হলেও নাটকের মতো নয়! নাটকটা যেমন সুন্দর, সংলাপগুলোও সুন্দর। নমনীয় ভাষা নাটককে ভিন্ন মাত্রায় নিয়ে গেছে। তারেক লিখেন, নাটকের সংলাপগুলো মন ছুঁয়ে গেল।

বিজ্ঞাপন

প্রবীর কুমার লিখেন, মনটা ভারাক্রান্ত হয়ে গেল নাটকটি দেখে। আর ফারিণ ও তৌসিফ দুর্দান্ত অভিনয় করেছেন। ভালো পরিচালকের সাথে কাজ করলে যে, ভালো অভিনয় করা যায় তৌসিফ- এই নাটকে তা দেখা গেছে। শুভেচ্ছা রইল পরিচালক আরিয়ানের জন্য।

সোহাগ প্রামাণিক লিখেন, ভালো কাজের ভিউ কম হবে, এটাই স্বাভাবিক। কিন্তু নাটকটি যারা দেখবে, তারা বুঝতে পারবে যে, নাটকটি কত সুন্দরভাবে নির্মাণ করেছে আমাদের সবার প্রিয় মিজানুর রহমান আরিয়ান ভাই। অনেক অনেক ধন্যবাদ ও ভালোবাসা ভাইয়া- এত সুন্দর একটা নাটক উপহার দেয়ার জন্য।

সুমন হাসান লিখেন, আপনি আসলে মানুষের আবেগ কিভাবে ট্রিগার করতে হয়, ভালো করেই জানেন। আপনি শুধু নির্মাতা না, আপনার কাজগুলো বলে দেয়- আপনি অসম্ভব সুন্দর চিন্তার একজন মানুষ।

সুনরিয়া আজাদ তন্দ্রা লিখেন, নিজের সাথে অনেকাংশেই মেয়েটার মিল পেলাম। প্রিয় মানুষটার অনুপস্থিতি যে কতটা কষ্ট দেয়, বিশেষ করে অসুস্থতার সময়, তা যে কী কঠিন- সেটা পরিস্থিতিতে পড়া মানুষটিই জানে। আমিও যাচ্ছি। নাটকটা অনেক কিছু মনে করিয়ে দিলো। ধন্যবাদ মিজানুর রহমান আরিয়ান ভাইয়াকে এত সুন্দর একটা কাজ আমাদের উপহার দেয়ার জন্য।

‘এখানেই শেষ নয়’ নাটকটিতে তৌসিফ-ফারিণ ছাড়া আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সাবেরী আলম, আনোয়ার শাহী, মঈন হাসান প্রমুখ।

সারাবাংলা/এজেডএস

তাসনিয়া ফারিণ তৌসিফ মাহমুদ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর