Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারো একসঙ্গে ইউলিয়া-সালমান


২৩ এপ্রিল ২০১৮ ১৩:৩৩

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সালমান খানের তরফ থেকে প্রেমিকা হিসেবে স্বীকৃতি পাননি ইউলিয়া ভান্টুর। তবে সাল্লু তাকে দূরেও ঠেলে দেননি কখনো। দিনের বেশিরভাগ সময় দুজনে একসঙ্গে থাকলেও সচেতন থাকেন যাতে একই ফ্রেমে ছবি না ওঠে তাদের। কিন্তু এতো এতো ক্যামেরার ভিড়ে সবসময় কি আর সচেতন থাকা যায়!

সম্প্রতি একই ফ্রেমে ইউলিয়া ও সালমানের একটি স্থিরচিত্র প্রকাশ পেয়েছে অন্তর্জালে। জেল থেকে বের হওয়ার পর সালমানের অবকাশ যাপনের সময়ে তোলা হয়েছে ছবিটি। ছবিটি ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন ইউলিয়া নিজেই। ফ্রেমে ইউলিয়া ও সাল্লু ছাড়াও ছিলেন ‘বিগ বস ৭’ খ্যাত এলি আব্রাম। ছবিতে দেখা যায়, দুজনকেই আগলে রাখার মতো করে ধরে রেখেছেন সালমান।

ইউলিয়া অবশ্য সুযোগ পেলেই সালমানের সঙ্গে নিজের ছবি প্রকাশ করেন ইন্সটাগ্রামে। কদিন আগেই বজরঙ্গি ভাইজানের সঙ্গে গাড়িতে ছবি দিয়েছিলেন এই রোমানিয়ান মডেল। এর আগে এপ্রিলের ২ তারিখে নিজের কেক কাটার একটি ছবিও শেয়ার করেছিলেন তিনি। এসব ছবি দেখে এই জুটির চলমান প্রেমের ব্যাপারটিও আন্দাজ করে নেয়া যায়।

সালমান অবশ্য প্রেম ও বিয়ে নিয়ে আপাতত ভাবছেন না। একেতো মামলা সংক্রান্ত জটিলতা তারওপরে অনেকগুলো সিনেমায় একসঙ্গে কাজ করছেন তিনি। প্রতিটি ছবিই বড় বাজেটের, তার বিপরীতেও রয়েছেন বি-টাউনের বড় বড় সব তারকা। এছাড়া এবারের ঈদে তিনি আসছের রেমো ডি’সুজার ‘রেস ৩’ ছবিটি নিয়ে।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর