Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লুঙ্গি পরায় টিকেট না দেওয়ার অভিযোগ, স্টারের দুঃখ প্রকাশ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট
৪ আগস্ট ২০২২ ১৪:৫৭

স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখার বিরুদ্ধে এক বৃদ্ধকে তার পোশাকের কারণে টিকেট না দেওয়ার অভিযোগ উঠেছে। ফেসবুকের জনপ্রিয় গ্রুপ ‘বাংলা চলচ্চিত্র’-এর একজন সদস্যের পোস্ট করা ভিডিওতে দেখা যায়, লুঙ্গি পরা এক বৃদ্ধ বলছেন তাকে পোশাকের কারণে তাকে ‘পরাণ’-এর টিকেট দেওয়া হয়নি। তাই তিনি টিকেট না পেয়ে বাসায় ফেরত যাচ্ছেন।

মুহুর্তে ভাইরাল হয়ে যাওয়া সে ভিডিও শেয়ার করে সবাই এ ঘটনার প্রতিবাদ জানায়। সবাই বলছে, একজন মানুষের পোশাক দেখে তাকে বিবেচনা করা ঔপনেশিক সংকীর্ণ চিন্তাধারা প্রতিফলন। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এ ঘটনায় ক্ষমা চাওয়া উচিত বলেও মন্তব্য করেন। অনেকে ফেসবুকে লুঙ্গি পরে স্টারে সিনেমা দেখার জন্য ইভেন্টও খুলেছেন।

বিজ্ঞাপন

এদিকেপ্রতিবাদে সামিল হয়েছে ‘পরাণ’ ছবির পরিচালক, কলাকুশলী। তারা সে বৃদ্ধের সঙ্গে দেখা করতে চেয়েছেন এবং তাকে নিয়ে একসঙ্গে ছবিটি দেখার ইচ্ছে পোষণ করেছেন।

তবে স্টার সিনেপ্লেক্স এ ঘটনায় দুঃখ প্রকাশ করে তার অফিসিয়াল ফেসবুক পেইজে বলেছে, তারা এ ঘটনার তদন্ত করছে। একই সঙ্গে তারা ওই বৃদ্ধকে তাদের সনি স্কয়ার শাখায় সপরিবারে ছবি দেখার আমন্ত্রণ জানিয়েছে। তারা লেখেন, আমাদের সংস্থায় এমন কোনো নিয়ম বা নীতি নেই যা একজন ব্যক্তিকে লুঙ্গি পরার কারণে টিকিট কেনার অধিকারকে অস্বীকার করবে। আমরা জানাতে চাই, আমাদের সিনেমা হলে সবাই নিজেদের পছন্দের সিনেমা দেখার জন্য সবসময় স্বাগতম। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝির ফলাফল। আমরা এই ঘটনাটি ঘটতে দেখে গভীরভাবে দুঃখিত এবং আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট পক্ষের প্রতি কৃতজ্ঞ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

দুঃখপ্রকাশ লুঙ্গি স্টার সিনেপ্লেক্স

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর