Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাম্প্রদায়িক সম্প্রীতির গল্পে জ্যোতিকা জ্যোতি

আহমেদ জামান শিমুল
১২ সেপ্টেম্বর ২০২২ ১৮:২০

আমাদের দেশে বিভিন্ন ধর্মীয় জনগোষ্ঠী কয়েক শতক ধরে একসঙ্গে বাস করে আসছে। এ সাম্প্রদায়িক সম্প্রীতির গল্প বলবে জ্যোতিকা জ্যোতির নতুন ছবি। সোমবার (১২ সেপ্টেম্বর) নিজের জন্মদিনে ছবিটির ঘোষণা দিলেন এ অভিনেত্রী।

নাম ঠিক না হওয়া ছবিটির চিত্রনাট্য জন্মদিনের একদিন আগে হাতে পেয়েছেন জ্যোতি। বেশ উচ্ছ্বসিত তিনি, ‘ছবির চিত্রনাট্য অনেক অসাধারণ। আমার কাছে মনে হয়েছে জন্মদিনের সেরা উপহার।’

‘আগে গ্রামে বিভিন্ন ধর্মালম্বী মানুষরা বেশ সৌহার্দ্যপূর্ণ পরিবেশে মিলেমিশে বাস করত। আমাদের গল্পে তা ফুটে উঠবে।’ ছবির গল্প নিয়ে সংক্ষেপে এভাবেই বললেন জ্যোতি।

ছবিতে তার নাম ‘রত্না’। এটি জ্যোতি অভিনীত ১২তম ছবি হতে যাচ্ছে। বর্তমানে ছবির সকল শিল্পীরা রিহার্সেল করছেন। এধরনের অভিজ্ঞতা জ্যোতির জন্য প্রথম, ‘এত লম্বা সময় ধরে কোন ছবির জন্য রিহার্সেল আমার জন্য প্রথম। আমাদের সঙ্গে সব তারকা শিল্পীরা রিহার্সেলে অংশ নিচ্ছে।’

জ্যোতির বিপরীতে অভিনয় করবেন রাজীব সালেহীন। এছাড়া আছেন জাকিয়া বারী মম, দীপান্বিতা মার্টিন, আবুল হায়াত, খাইরুল আলম সবুজ, মনিরা ইউসুফ মেমী, কনক আদিত্য ও মিশা সওদাগর।

ছবিটি পরিচালনা করবেন সাইফুল ইসলাম মান্নু। আগামী ২০ সেপ্টেম্বর থেকে শুটিং হবে যশোরে।

সবশেষ জ্যোতিকা জ্যোতি অভিনীত ‘লাল মোরগের ঝুঁটি’ মুক্তি পায়। নূরুল আলম আতিক পরিচালিত এ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। তার হাতে রয়েছে ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ নামে আরও একটি চলচ্চিত্র।

সারাবাংলা/এজেডএস

জ্যোতিকা জ্যোতি সাইফুল ইসলাম মান্নু


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর