Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসছে সালমানের ‘টাইগার ৩’, জানানো হলো মুক্তির তারিখ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৫ অক্টোবর ২০২২ ১৭:৩৪

এখনও পর্যন্ত যতগুলি ফ্র্যানচাইজির কাজে হাত দিয়েছে বলিউড অভিনেতা সালমান খান, তার মধ্যে ‘টাইগার’কে সবচেয়ে হিট বললেও কম বলা হয় না। তাই এই ছবি নিয়ে তার অনুরাগীদের মধ্যে সব সময়েই উৎসাহ অনেক বেশি। এই অবস্থায় ‘টাইগার ৩’ কবে মুক্তি পাবে, তা নিয়ে অনেকেরই প্রশ্ন ছিল। তার ,কারণ এই ছবিতে সালমান এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও থাকার কথা শাহরুখ খানেরও। আর সেটিই এই ছবি সম্পর্কে উৎসাহ বহু গুণ বাড়িয়ে দিয়েছে। তাই প্রত্যেকেই ছবিটি মুক্তির তারিখ ঘোষণার অপেক্ষায় রয়েছেন। এবার সে অপেক্ষা শেষ হলো। ‘টাইগার ৩’ নিয়ে বড়সড় ঘোষণা হয়ে গেল। শনিবার (১৫ অক্টোবর) মুক্তি পেল এই ছবির পোস্টার। তার সঙ্গে জানানো হলো মুক্তির তারিখও।

এই ছবিতে কেমন হতে চলেছে সালমানের চেহারা? কেমন দেখাবে তাকে? নতুন কোনও চেহারায় দেখা যাবে কি? এহেন বহু প্রশ্নই রয়েছে অনুরাগীদের মনে। ছবির পোস্টার থেকে সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলে ভেবেছিলেন অনুরাগীরা। তবে তাদের সেই প্রত্যাশা এখনই মিটল না। বরং ইচ্ছা করেই একটু রহস্য রেখে দিলেন নির্মাতারা। ছবির পোস্টারে সালমানের চোখ দুটোই শুধু দেখা গিয়েছে। আর বাকি যা দেখা গিয়েছে, তার পুরোটাই ঢাকা। যদিও এই পোশাকের সঙ্গে যে পুরনো টাইগারের পোশাকের মিল থাকতে পারে, তার একটা আভাস আছে পোস্টারেই।

ছবির পোস্টার প্রকাশ করে জানানো হয়েছে ছবি মুক্তির তারিখ। জানানো হয়েছে, আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের দীপাবলিতে মুক্তি পাবে এই ছবি। ছবিতে ক্যাটরিনা কাইফ থাকছেন। এটি সিনেমাহলেই মুক্তি পাচ্ছে প্রাথমিক পর্যায়ে। ওটিটি মাধ্যমে তার পরে মুক্তি পাবে। তবে শুধু হিন্দি নয়, তার পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘টাইগার ৩’। সারা ভারতেই একই সঙ্গে মুক্তি পাবে এই ছবি।

একটু রহস্য রেখে দিলেন নির্মাতারা। ছবির পোস্টারে সালমানের চোখ দুটোই শুধু দেখা গিয়েছে

একটু রহস্য রেখে দিলেন নির্মাতারা। ছবির পোস্টারে সালমানের চোখ দুটোই শুধু দেখা গিয়েছে

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গিয়েছে, এই ছবির গল্পে এবার পৃথিবীর বড় কোনও একটি জাদুঘর থেকে চুরির ঘটনা ঢোকানো হচ্ছে। অনেকে বলছেন, ‘টাইগার’-এর গল্প এবার পড়তে পারে ‘ধুম’-এ প্রভাব। তবে এর উত্তর পেতে অপেক্ষা করতে হবে আরও একটি বছর। আগামী বছরের দীপাবলিতে অর্থাৎ এই সময় নাগাদই মুক্তি পাবে সিনেমাটি।

সারাবাংলা/এএসজি

আসছে সালমানের ‘টাইগার ৩’ টাইগার ৩ সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর