Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিহু নাচে কেমন প্রিয়াঙ্কা চোপড়া


২৯ এপ্রিল ২০১৮ ১২:৪০

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ছাত্রীরা জানত স্কুল পরিদর্শনে আসবেন ইন্সপেক্টর ও জেলাশাসক। তাই উচ্ছ্বাসের চেয়ে উদ্বিগ্নতা আর ভয়টাই ছিল বেশি। আসামের ঐতিহ্যবাহী সূবর্ণপ্রভা বরদলৈ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের উদ্বিগ্নতা আর ভয় হঠাৎ করেই পরিণত হল আনন্দ-উচ্ছ্বাসে।

কারণ ছাত্রীদের অপেক্ষায় এসে ধরা দিলেন ব্লু ডেনিম ও থ্রি-কোয়ার্টার কমলা টপ পরা প্রিয়ঙ্কা চোপড়া। মুহূর্তেই চিৎকারে ফেটে পড়লো ছাত্রীরা।

স্কুল সফরে এসে ছাত্রীদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন বলিউডের এই অভিনেত্রী। এসময় তিনি ছাত্রীদের কাছে জানতে চান, কোন রংয়ের মুগার মেখেলা (আসামের পোশাক) পরলে তাকে মানাবে। ছাত্রীরা উত্তর দেয় ‘লাল রং’।

ইউনিসেফের বিশেষ দূত প্রিয়াঙ্কা আসামের পর্যটন বিষয়ক কাজে এখন রয়েছেন আসামে। এই কাজের ফাঁকেই শনিবার ১৫ মিনিটের জন্য একটি স্কুলে যান তিনি। স্কুলের প্রধান শিক্ষক বিনুদেবী আসামের ফুলাম গামোসায় সংবর্ধনা জানান প্রিয়ঙ্কা চোপড়াকে।

অাসাম পর্যটনের প্রথম বিজ্ঞাপনে কয়েক সেকেন্ড বিহু নাচতে দেখা গেছে প্রিয়ঙ্কাকে। স্কুলে ছাত্রীদের নাচে মুগ্ধ প্রিয়ঙ্কা তাই লোভ সামলাতে না পেড়ে নিজেই পা মেলান বিহু নাচে। এ সময় তিনি ছাত্রীদের বলেন, ‘আসামে সফর শুরুটা অনেক ভালো হলো। আমি বিশ্বের কাছে তোমাদেরই প্রতিনিধি। তোমাদের কথা আমাকে বলে দাও, আমি তা সকলের কাছে পৌঁছে দেব।’

বিজ্ঞাপন

আসামের পর্যটন নিয়ে আরও একটি বিজ্ঞাপনের কাজে রোববার ও সোমবার শুটিং করবেন প্রিয়াঙ্কা। আসামের বিয়ের কনের সাজেও দেখা যাবে তাকে। ‘ভগা খিড়কি’ নামে আসামের একটি সিনেমাও যৌথভাবে প্রযোজনা করেছেন প্রিয়াঙ্কা ও তার মা।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর