Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার হিন্দি সিনেমায় জয়া আহসান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৯ নভেম্বর ২০২২ ১৬:৩৫

বাংলাদেশ ও ভারতে দাপটের সঙ্গে অভিনয় করছেন জয়া আহসান। কিছুদিন আগে ইরানী ছবিতেও কাজ করেছেন। এবার তাকে দেখা যাবে হিন্দি সিনেমায়। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক খবরে এমনটাই বলা হয়েছে।

‘করক সিং’ নামের ছবিটি পরিচালনা করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। এটি পরিচালকের তৃতীয় হিন্দি ছবি। নাম ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী। তার বিপরীতেই দেখা যাবে জয়া আহসানকে।

যদিও জয়া আহসান এখনই এই ছবির বিষয়ে মুখ খুলতে নারাজ। তবে কলকাতার তরফে ‘করক সিং’ ছবির ব্যবস্থপনা দায়িত্বে থাকা সংস্থার সূত্রে এই তথ্য পাওয়া গিয়েছে। এ ছাড়াও এই ছবিতে রয়েছেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সাঞ্জনা সাংভি। প্রসঙ্গত, এই ছবিটি ছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি। এ ছাড়াও বাংলার এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীকেও দেখা যাবে অনিরুদ্ধর ছবি ‘করক সিং’-তে।

‘করক সিং’ ছবির বিষয় বস্তু মূলত আর্থিক কেলেঙ্কারি। তবে ছবির গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিত ভাবে এখনই বলা যাচ্ছে না। ছবির শুটিং কলকাতা ও মুম্বাই দুই জায়গায় হতে চলেছে। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মুম্বাইতে শুরু হতে চলেছে এই ছবির শুটিং। তার পর কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিনের শিডিউল রয়েছে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই কলকাতায় আসবেন পঙ্কজ ত্রিপাঠী, সাঞ্জনা সাংভিরা।

সারাবাংলা/এজেডএস

জয়া আহসান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর