Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাত বছর পর


৩০ এপ্রিল ২০১৮ ১৬:১০

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

কথায় আছে লাকি সেভেন। সাত সংখ্যাটা অনেকের জন্যই ভালো হয়। যেমন হলো টিভি নাটক সংশ্লিষ্ট তিনজনের। দীর্ঘ সাত বছর পর আবারও একসঙ্গে কাজ করলেন শিল্পী ও পরিচালক।

এই তিনজন হলেন নাট্য পরিচালক গোলাম সোহরাব দোদুল, অভিনেতা চঞ্চল চৌধুরী এবং অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সাতবছর পর কাজের সূত্রে পুনরায় এক হলেন এই ত্রয়ী। সম্প্রতি ‘সুগন্ধি বোর্ডিং ও তুমি’ নাটকে ক্যামেরার পেছনে ও সামনে জুটি বেঁধেছেন চঞ্চল-তিশা-দোদুল।

পরিচালক গোলাম সোহরাব দোদুলের ধারণা তিশা-চঞ্চল জুটিকে নিয়ে সবচেয়ে বেশি কাহিনীচিত্র নির্মাণ করেছেন তিনি। তবে এ সংখ্যাটা জানা নেই পরিচালকের।

সম্প্রতি পুরান ঢাকায় ‘সুগন্ধি বোর্ডিং ও তুমি’ নাটকের শুটিং করেছেন দোদুল। ঈদে কোনো একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচারের জন্য নির্মাণ করা হয়েছে নাটকটি।

শুটিংয়ের এক ফাঁকে ছবি উঠিয়েছেন চঞ্চল-তিশা-দোদুল। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি পোষ্ট করে দোদুল লিখেছেন, ‘আমি তুমি ও সত্যজিৎ নাটক থেকে আজকের সুগন্ধি বোর্ডিং ও তুমি। খুব সম্ভবত তিশা-চঞ্চল জুটির সবচেয়ে বেশি কাহিনীচিত্র নির্মাণ হয়েছে আমার পরিচালনায়। সঠিক সংখ্যা চঞ্চল চৌধুরী বলতে পারবে। আজ ত্রয়ী কাজ করলাম ৭ বছর পর। অনুভূতি আগের মতই আছে। বৃষ্টি ভেজা দিনে বার বার পুরোনো দিনের কথাগুলো মনে করলাম সবাই মিলে। সত্যি, মানুষ স্মৃতির ঘোরে থাকতে ভালোবাসে।’

শিগগিরই চঞ্চল চৌধুরীকে নিয়ে সিনেমা নির্মাণের শুটিংয়ের কাজ শুরু করবেন গোলাম সোহরাব দোদুল। তবে সিনেমা ও নায়িকার নাম এখনো প্রকাশ করেননি পরিচালক।

সারাবাংলা/পিএ/পিএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর