Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাবনূরের সঙ্গে আড্ডায় ফারুকী-তিশা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৬ ডিসেম্বর ২০২২ ১৭:৪২

দেশের একসময়ের শীর্ষ নায়িকা শাবনূরের ফেসবুক ওয়ালে আপলোড করা কিছু ছবিতে ফারুকী-তিশা দম্পতিকে দেখা গিয়েছে। তারা দুজন তাদের সন্তান ইলহামকে নিয়ে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সফরে রয়েছেন। সে সফরের এক ফাঁকে তারা শাবনূরের আতিথিয়েতা গ্রহণ করেছেন।

ফারুকী-তিশা এ সফরে গিয়েছিলেন গেল ১০ নভেম্বর। তখন তিশা জানিয়েছিলেন তাদের সন্তান তার কাজিনদের সঙ্গে দেখা করতে যাচ্ছে। মাস দুয়েকের এ সফরে তারা আত্মীয়-স্বজনসহ প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে দেখা করেছেন।

সেখান থেকেই এবার জানা গেল সফরে তিশা-ফারুকী ও ইলহাম দেখা করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরের সঙ্গে। শাবনূর দীর্ঘদিন ধরে থাকছেন অস্ট্রেলিয়াতে।

মঙ্গলবার দুপুরে শাবনূর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই আড্ডার কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিশা-ফারুকীর সঙ্গে সেই আড্ডায় আছেন আরও কয়েকজন।

তিশা ও ফারুকীর ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্টের টাইমলাইনে ২৭ নভেম্বর পর্যন্ত তদের অস্ট্রেলিয়ার সিডনি থাকার বিষয়টি জানা যায়। শাবনূরের সঙ্গে তোলা ছবিগুলো সেই সময়ের হতে পারে।

৩ ও ৪ ডিসেম্বর তিশা-ফারুকী ও ইলহামকে পাওয়া গেছে নিউজিল্যান্ডের অকল্যান্ডে। সেখানকার বেশ কিছু ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী-পরিচালক দম্পতি।

সারাবাংলা/এজেডএস

তিশা ফারুকী শাবনূর


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর