Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাঠগোলাপের টাইটেল গান গাইলেন কর্ণিয়া

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৬ ডিসেম্বর ২০২২ ১৯:১৬

তরুণ নির্মাতা সাজ্জাদ খান নির্মাণ করছেন ‘কাঠগোলাপ’। সম্প্রতি রেকর্ডিং সম্পন্ন হয়েছে ছবিটির টাইটেল গান। এতে কণ্ঠ দিয়েছেন জাকিয়া সুলতানা কর্ণিয়া। সোমেশ্বর অলির কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল।

পরিচালক সাজ্জাদ জানালেন, গানটির ডেমো ভার্সন দিয়ে ইতোমধ্যে এর দৃশ্যায়ন হয়ে গেছে। মূল ভার্সনে কণ্ঠ দিয়েছেন কর্ণিয়া। সাজ্জাদ বলেন, কর্ণিয়া দারুণ গেয়েছেন। এর কথা ও সুরও দুর্দান্ত। দর্শক-শ্রোতারা অনেক পছন্দ করবে বলে আমার বিশ্বাস।

কাঠগোলাপের কাহিনি ও সংলাপ লিখেছেন অপূর্ণ রুবেল। ‘এটা প্রেমের ছবি, কিন্তু অন্যরকম প্রেমের ছবি। এতে আমরা অনেকগুলো মানুষের জীবনের গল্প বলেছি। কাঠগোলাপ যেমন প্রচুর সুবাস দেয়, আমাদের এ মানুষগুলোও সবার অনেক কাজে লাগে। কিন্তু কোথায় জানি একধরনের স্থবিরতা কাজ করে। আর এ থেকেই তৈরি হয় সংকট’,— বলেন সাজ্জাদ।

“আমরা সম্পর্কের এমন অনেক ধরনের স্থর দেখেছি, নানাবিধি সমস্যা দেখেছি। কিন্তু সম্পর্কের এমন সংকটের কথা ‘কাঠগোলাপে’ বলেছি যা আগে কেউ বলেনি।”

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, কেয়া, দিলরুবা দোয়েল, একে আজাদ সেতু, শিল্পী সরকার সেতু, মেঘলা মুক্তা, সুজন হাবিব ও কুন্তল বুকি।

সারাবাংলা/এজেডএস

কর্নিয়া কাঠগোলাপ মার্সেল সাজ্জাদ খান


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর