Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ে নয়, সিনেমা নিয়ে ব্যস্ত সোনম


১ মে ২০১৮ ০৯:৩২

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘যার বিয়ে তার খবর নাই, পাড়াপড়শির ঘুম নাই!’ সোনম কাপুরের অবস্থা হয়েছে এই বাংলা প্রবাদটির মতো। বলিউডের এই মিষ্টি মেয়ের বিয়ে নিয়ে এখন মেতে আছে সবাই, অথচ তিনি ব্যস্ত নিজের সিনেমা নিয়ে। বিয়ের আর মাত্র এক সপ্তাহ বাকী কিন্তু সোনম এখনো ব্যস্ত তার পরের সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এর প্রচারণায়!

পরিচালক রিয়া কাপুরের সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এর ট্রেইলার মুক্তি পেয়েছে দুদিন আগে। ছবিতে সোনম ছাড়াও অভিনয় করেছেন করিনা কাপুর খান, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া। চার মেয়ের জীবনের নানা গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। আর ওই সিনেমার প্রচারের জন্যই আপাতত ব্যস্ত সময় কাটাচ্ছেন সোনম কাপুর।

‘ভিরে দি ওয়েডিং’-এর প্রমোশনের জন্য নীল রঙের লেহেঙ্গা পরা একটি ছবি শেয়ার করেছেন সোনম। অনেকেই অবশ্য বলছেন এটি তার বিয়ের সাজ। কিন্তু ছবির ক্যাপশনে তিনি সিনেমার কথাই উল্লেখ করেছেন। জানিয়েছেন, এই ছবিটির জন্য কতটা আগ্রহ ভরে অপেক্ষা করছেন অনিলকন্যা। ছবিটি মুক্তি পাবে জুন মাসের প্রথম দিনে।

এদিকে জানা গেছে, মে মাসের সাত বা আট তারিখে বিয়ে করছেন সোনম। পাত্র তার পুরনো বন্ধু আনন্দ আহুজা। এই জুটির বিয়ের জন্য সাজতে শুরু করেছে বোম্বে ও দিল্লী শহর। এ বিয়ে নিয়ে গাল-গল্প লেখার জন্য প্রস্তুত সাংবাদিকরাও। লেখার রসদ যোগাচ্ছেন দুজনের পরিবার। বিয়ে নিয়ে কেবল সোনম নিজে কিছু বলছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে একটু ভাল ভাবে খেয়াল করলে মনে হয়, তিনি যেন বিয়েই করছেন না!

সারাবাংলা/টিএস


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর