Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্দায় আসছে না ‘কল্পনা চাওলা’


১ মে ২০১৮ ১০:৪০

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ভারতীয় বংশদ্ভোত মার্কিন নভোচারী কল্পনা চাওলার জীবনী থেকে সিনেমা নির্মাণের ঘোষণা এসেছিলো বেশ কয়েক বছর আগে। ছবিতে আকাশচারী সাজার কথা ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু কল্পনা চাওলার স্বামী জ্যঁ পিয়ের হ্যারিসন এই বায়োপিক নির্মাণকে ‘না’ করে দিয়েছেন।

হলিউডি টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ নিয়ে আপাতত ব্যস্ত আছেন প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি কাজ করছেন আরো দুটো সিনেমায়। আমেরিকায় ব্যস্ত সময় পাড় করলেও ‘কল্পনা চাওলা’ দিয়েই বলিউডে ফেরার পরিকল্পনা ছিলো ‘জংলি বিল্লি’ তারকার। কিন্তু কল্পনার স্বামীর আপত্তির কারণে আপাতত সিনেমাটির ভাগ্যই গেল ঝুলে!

কল্পনার স্বামী হ্যারিসন ‘দি এজ অফ টাইম: দি অথরিটেটিভ বায়োগ্রাফি অফ কল্পনা চাওলা’ শিরোনামে একটি বই লিখছেন। শোনা যাচ্ছে এ কারণেই নাকি স্ত্রীকে নিয়ে সিনেমা নির্মাণের পথ বন্ধ করে দিয়েছেন তিনি। সমালোচকরা বলছেন, নিজের বইয়ের কাটতি বাড়াতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন হ্যারিসন।

এদিকে, জ্যঁ পিয়ের হ্যারিসনকে রাজি করানোর জন্য নতুন করে ভাবছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান পার্পল পেবলস পিকচার্স। প্রিয়াঙ্কার মালিকাধীন এই প্রতিষ্ঠানটি চাচ্ছে হ্যারিসনের অনুমতি। এর জন্য বড় সিদ্ধান্ত নিতেও পিছপা হবেন না বলে জানিয়েছেন তারা।

প্রসঙ্গত ২০০৩ সালে বায়ুমণ্ডলে বিধ্বস্ত হওয়া মহাকাশ যান ‘কলম্বিয়া’-তে ছিলেন আকাশচারী কল্পনা চাওলা। ধারণা করা হয়, সেখানেই মৃত্যুবরণ করেছেন তিনি।

সারাবাংলা/টিএস/পিএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর