Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজয় দিবসে বিটিভিতে ‘সত্যি কথা বলছি’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৫ ডিসেম্বর ২০২২ ১৬:০৯

বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নাটক ‘সত্যি কথা বলছি’। এস এ হক অলিকের রচনায় প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস। অভিনয় করেছেন আবুল হায়াৎ, ডলি জহুর, ইমন, সালাহ খানম নাদিয়া, মোহাম্মদ বারী, ফাহমিদা শারমিন, জিয়াউল হাসান কিসলু, সালমান আরাফাত, সোলাইমান খোকা, দেওয়ান সাইফুল ইসলাম। প্রচারিত হবে ১৬ ডিসেম্বর রাত ৯টায়।

নাটকের গল্পে দেখা যাবে- চার তরুণ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়ার পরিকল্পনা করে। এ লক্ষ্যে তারা ঢাকা থেকে ট্রেন যোগে জামালপুরের উদ্দেশ্যে রওনা হয়। মাঝপথে ট্রেনে একজন বয়স্ক যাত্রী অসুস্থ হয়ে গেলে তারা জামালপুরের আগেই একটি স্টপেজে নেমে বয়স্ক লোকটিকে নিয়ে হাসপাতালে যায়। কিন্তু ডাক্তার তার প্রাথমিক চিকিৎসা শেষে কিছুদিন ঐ হাসপাতালে থাকার পরামর্শ দেন। সেই মুহূর্তে চার বন্ধুর মধ্যে একজন বয়স্ক লোকটিকে দেখাশোনা করার জন্য হাসপাতালে থেকে যায়। বাকি তিনজন জামালপুরের উদ্দেশ্যে যাত্রা করে।

তবে বয়স্ক লোকটি হাসপাতালে থাকতে চায় না। জামালপুরে বিশেষ কাজের জন্য যেতে চায়। ঐ রাতেই তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান। পরদিন জামালপুরে মুক্তিযোদ্ধার সম্মাননা দেয়ার সময় হঠাৎ সেখানে ঐ বয়স্ক লোকটির আগমন ঘটে। তিনি চিৎকার করে বলতে থাকেন, যাকে সম্মাননা দেয়া হচ্ছে তিনি মুক্তিযোদ্ধা নন, তিনি কুখ্যাত রাজাকার। আমি মুক্তিযোদ্ধা, আমি সত্যি কথা বলছি, এখনই সত্যি বলার সময়…। এভাবে গল্পটি এগোতে থাকে।

সারাবাংলা/এজেডএস

আবুল হায়াত সত্যি কথা বলছি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর