Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ইব্রাহীম’ পেলো বিনা কর্তনে ছাড়পত্র

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৫ ডিসেম্বর ২০২২ ২১:১০

নবীন পরিচালক প্রিন্স এ আর নির্মিত ‘ইব্রাহীম’ বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। অ্যাকশন ধারার ছবিটি সেন্সর বোর্ড সদস্যদের ভূয়সী প্রশংসা পেয়েছে। শিমুল খান মোশন পিকচার্সের সার্বিক সহযোগীতায় ছবিটি প্রযোজনা করেছেন নির্মাতার প্রতিষ্ঠান কনটেক্সট জি ফিল্মস।

করানোকালীন ‘ইব্রাহীম’-এর শুটিং শুরু করেছিলেন পরিচালক প্রিন্স। নানা চড়াই উত্তরায় পেরিয়ে ছবিটি অবশেষে আলোর মুখ দেখতে চাচ্ছে। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ছবিটি বানানো শুরু থেকে সেন্সর বোর্ডের গন্ডি পার হওয়ার প্রতিটা মুহূর্ত আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে। দর্শকদের আত্মবিশ্বাসের সঙ্গে চ্যালেঞ্জ দিয়ে বলতে চাই, আমরা যতই প্রতিকূলতা মধ্য দিয়ে ছবিটি বানাই না কেনো আপনারা এমন অ্যাকশন সিনেমা আর দেখেননি। সবাইকে সিনেমা হলে অগ্রীম স্বাগতম।’

বিজ্ঞাপন

এ ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় আছেন শিমুল খান। তিনি বলেন, পরিচালক প্রিন্সকে আমার কাছে একজন জাত ট্যালেন্ট মনে হয়। এরকম একজন ফিল্মম্যান এদেশে আমি আর দেখিনি। রুচিশীল দর্শকরা বেশ পছন্দ করবেন ছবিটি।

শিমুল খান ছাড়াও ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নবাগত সৈয়দ জিসান, সেলিনা আফ্রি, প্রিন্স এ আর, স্নিগ্ধা, ইকবাল হোসেন, অ্যালেক্স রিপন।

সারাবাংলা/এজেডএস

ইব্রাহীম শিমুল খান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর