Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একই বাড়িতে থেকেও নাতনি আরাধ্যার দেখা পান না অমিতাভ

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৬ ডিসেম্বর ২০২২ ২০:১২

পাঁচ দশক ধরে একের পর এক হিট ছবি দর্শককে উপহার দিয়ে এসেছেন বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চন। চলতি বছরে তার অভিনীত সাতটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এমনকি, অক্ষয় কুমার এবং অজয় দেবগনের থেকেও বেশি ছবিতে অভিনয় করেছেন অমিতাভ। আশিতে এসেও ইন্ডাস্ট্রি কাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি।

কিন্তু এই বয়সেও আরাম করবার সময় নেই অমিতাভের। শ্যুটিং নিয়ে সারাক্ষণ ব্যস্ত বিগ বি। হয় ছবির শ্যুটিং নয়তো কোনও বিজ্ঞাপনী ক্যাম্পেন, এছাড়া কৌন বনেগা ক্রোড়পতি তো রয়েইছে! এবার কেবিসি-র মঞ্চে নাতনি আরাধ্যার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে অকপট অমিতাভ বচ্চন। কেবিসি ১৪-র সাম্প্রতিক এপিসোডে অংশ নিল একঝাঁক খুদে, যার মধ্যে অমিতাভের সঙ্গে হটসিটে বসে গেম খেলার সুযোগ হাতে আসে কলকাতার আয়াংশ ভালোটিয়ার। আর সেখানেই আয়াংশের সঙ্গে মন খুলে আড্ডা দিলেন অমিতাভ।

সেই আড্ডায় এক পর্যায়ে আয়াংশ অমিতাভের কাছে জানতে চায়, নাতনি আরাধ্যার সঙ্গে তিনি কীভাবে সময় কাটান? জবাবে অমিতাভ বলেন, ‘আমি যে পেশায় আছি, আমাকে প্রতিদিন সকাল সকাল বাড়ি থেকে বেরোতে হয়। সেইসময় আরাধ্যা স্কুলে থাকে। আর আমি যখন কাজ সেরে ফিরি, তখন ও ঘুমোয়। খুব কম সময় পাই আমরা একসঙ্গে কাটানোর, কিন্তু রবিবার দিন আমরা খুব মজা করি। এখন তো আরাধ্যা বড় হয়ে গিয়েছে। বড়দের মতো খেলাধূলোই ওর পছন্দ এখন। আমরা কম্পিউটারে গেম খেলি, কখনও টেনিস আবার কখনও ফুটবল।’

এর আগে নাতনির রাগ ভাঙাতে কী উপায় অবলম্বন করেন সেই প্রসঙ্গে অমিতাভ জানিয়েছিলেন, ‘আরাধ্যা রেগে গেলে আমি ওকে চকোলেট দিয়ে ওর মান ভাঙাই। আর মেয়েরা মাথায় যেটা পরে… ও যে হেয়ার ব্যান্ড, গোলাপি ওর প্রিয় রঙ। আমি ওকে গোলাপি হেয়ার ব্যান্ড কিনে দিই, ক্লিপ নিয়ে যাই। তাহলেই ওর মন গলে যায়’।

অমিতাভের কথায়- টেকনোলজির জেরে ব্যস্ততার ফাঁকেও নাতনির সঙ্গে তার যোগাযোগ অটুট রয়েছে। সময়ে সময়ে ফেসটাইমে কথা বলে নেন তারা, তবে রোববার ছাড়া একসঙ্গে সময় কাটানোর সুযোগ হয় না। অমিতাভ পুত্র অভিষেকের একমাত্র কন্যা আরাধ্যা দাদু অমিতাভের চোখের মণি। সবে ১১ বছর বয়স অভিষেক-ঐশ্বরিয়া কন্যার। আরাধ্যার পাশাপাশি অমিতাভের মেয়ের ঘরের দুই নাতি-নাতনি রয়েছে, নভ্যা এবং অগস্ত্য।

সারাবাংলা/এএসজি

অমিতাভ বচ্চন একই বাড়িতে থেকেও নাতনি আরাধ্যার দেখা পান না অমিতাভ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

মূল্যবোধ রক্ষায় সচেতনতা জরুরি
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫৯

সম্পর্কিত খবর