Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রক্তমাখা ছবি প্রকাশ করে সংবাদ সম্মেলনের ঘোষণা পরীমণির

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১ জানুয়ারি ২০২৩ ১৪:০৭

গেল বছরের শেষ দিন পরীমণি তার স্বামী শরিফুল রাজের সঙ্গে থাকছেন না বলে স্ট্যাটাস দেন। এরপর শোনা গিয়েছিলো তাদের মধ্যে সমঝোতা হয়েছে। সবঠিক ঠিকঠাক হয়ে গেছে। তবে পরী রক্তমাখা বিছানার ছবি দিয়ে জানিয়েছেন সংবাদ সম্মেলন করবেন।

২০২২ সালের শেষ দিনে পরীমণি স্বামী রাজের সঙ্গে সংসারের ইতি টানছেন জানিয়ে স্ট্যাটাস দেন ফেসবুকে। সেই সঙ্গে খুব শিগগিরই রাজকে ডিভোর্স লেটার পাঠাবেন বলেও জানান এই অভিনেত্রী।

শনিবার (৩১ ডিসেম্বর) রাতে অভিমান ভেঙে আবার এক হয়েছেন বলে শোনা যায়। এর কিছু সময় পার না হতেই আবার ফেসবুকে নতুন একটি পোস্ট দেন পরী। সেই সঙ্গে দুটি ছবিও শেয়ার করেন তিনি। ওই ছবিতে দেখা যায়, অভিনেত্রীর বাসার বিছানা ও বালিশ রক্তমাখা। ক্যাপশনে লিখেছেন, হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং।

রোববার (১ জানুয়ারি) সকাল ৬টায় পরীমণির পোস্ট করা ওই স্ট্যাটাসে নতুন জটিলতার আভাস দিচ্ছে বলে মনে করছেন সবাই। পরীর ওই পোস্টের পর নানা প্রশ্ন তৈরি হয়েছে তার ভক্ত-অনুরাগীদের মনে।

স্বামী রাজের সঙ্গে আবার কোনো ঝামেলায় জড়িয়েছেন কী তিনি? সেই সঙ্গে স্ট্যাটাসে সংবাদ সম্মেলনের কথাও জানিয়েছেন তিনি। কিন্তু কেন? এমন অনেক প্রশ্ন উঁকি দিচ্ছে ভক্তদের মাঝে।

সারাবাংলা/এজেডএস

পরীমণি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর