Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগেরদিন হোলি খেলে, পরদিনই মৃত্যুর কোলে

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৯ মার্চ ২০২৩ ১৪:৪৬

আগের দিন জমিয়ে হোলি খেললেন, রঙ মাখলেন গায়ে। আর পরদিনই ঢলে পড়লেন মৃত্যুর কোলে। বৃহস্পতিবার (৯ মার্চ) একদম ভোর রাতে চলে গেলেন বলিউডের জনপ্রিয় তারকা সতীশ কৌশিক। যিনি ছিলেন একাধারে অভিনেতা, পরিচালক ও সংলাপ রচয়িতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর জানিয়েছেন বলিউডের আরেক তারকা অনুপম খের। জানা গেছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়েই মৃত্যু হয় তার।

হিন্দিতে কথা একটি টুইট করেন অনুপম জানান, ‘আমি জানি মৃত্যুই জীবনের এক এবং অদ্বিতীয় সত্য। কিন্তু আমি কখনও ভাবিনি আমি আমার প্রিয় বন্ধুকে নিয়ে কখনও এমন কিছু লিখব। আমি বেঁচে থাকতে সতীশ কৌশিককে নিয়ে এমন কিছু লিখব ভাবিনি। ৪৫ বছরের বন্ধুত্ব হঠাৎই থেমে গেল। তোমায় ছাড়া জীবন আর আগের মতো থাকবে না সতীশ। ওম শান্তি।’ উল্লেখ্য, গতকাল (বুধবার) জাভেদ আখতারের বাড়ির হোলির পার্টিতে অংশ নিয়েছিলেন সতীশ। সেখানে উপস্থিত ছিলেন অনুপম খেরসহ বলিউডের অসংখ্য তারকা।

মূলত কমেডি ধরনের চরিত্র করেই দর্শকদের মন জিতেছিলেন সতীশ কৌশিক। মূলত ১৯৮৭ সালে মুক্তি পাওয়া ছবি মিস্টার ইন্ডিয়ার জন্য সুপরিচিত ছিলেন। তাকে এখানে ক্যালেন্ডারের চরিত্রে দেখা গিয়েছিল। এছাড়া দিওয়ানা মাস্তানা, ব্রিক লেন, ইত্যাদি ছবিতেও দেখা গিয়েছে তাকে। তিনি ১৮৮০ সালে রাম লক্ষণ ছবির জন্য ফিল্মফেয়ার সেরা কমেডিয়ান পুরষ্কার পান। এরপর ১৯৯৭ সাল সাজন চলে সাসুরাল ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

চলে গেলেন বলিউড তারকা সতীশ কৌশিক সতীশ কৌশিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর