Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এফডিসিতে মুক্তিযোদ্ধা-নায়ক ফারুকের দ্বিতীয় জানাজা সম্পন্ন

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৬ মে ২০২৩ ১৬:০৮

বাংলা চলচ্চিত্রের ‘মিয়া ভাই’ নায়ক ফারুকের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি)। বীর মুক্তিযোদ্ধা ও কিংবদন্তি এ নায়কের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় সিঙ্গাপুরে।

মঙ্গলবার (১৬ মে) সকালে সিঙ্গাপুর থেকে ফারুকের দেশে আসে। বিমানবন্দর থেকে প্রথমে নেওয়া হয় নায়কের রাজধানীর উত্তরার বাসায়। সেখানে কিছুক্ষণ রেখে ফারুকের মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে এই নায়ককে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

শহীদ মিনার থেকে দুপুর ১টা ১০ মিনিটে এফডিসিতে ফারুককে বহনকারী অ্যাম্বুলেন্সটি আসে। এফডিসিতে বাদ যোহর তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, এফডিসি থেকে ফারুকের মরদেহ নিয়ে যাওয়া হয় চ্যানেল আইতে। সেখানে তৃতীয় জানাজা শেষে গুলশান আজাদ মসজিদে বাদ আসর চতুর্থ জানাজা হবে। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে তার নিজ জন্মস্থান কালীগঞ্জে। সেখানে দখিন সোম টিওরী জামে মসজিদে ৫ম ও শেষ জানাজা শেষে পাঠান বাড়ি পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হবে ফারুককে।

উল্লেখ্য নায়ক ফারুক সিঙ্গাপুরের স্থানীয় সময় সোমবার (১৫ মে) সকাল ১০টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সারাবাংলা/এজেডএস

জানাজা ফারুক


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর