Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরুখ আর ‘ডন’ হচ্ছেন না

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ মে ২০২৩ ১৮:৩৩

রিমেক ছবি ‘ডন’ শাহরুখকে বলিউডে পুনর্জীবন দিয়েছিল। ২০০৬ সালে ‘ডন’-এর আকাশছোঁয়া সাফল্যের পর ২০১১ সালে আসে দ্বিতীয় কিস্তি। সে ছবির পরিচালক ফারহান আখতার ‘ডন থ্রি’ চিত্রনাট্য শেষ করে নিয়ে এসেছেন। এমন সময় শোনা গেল শাহরুখ ছবিটি করছেন না। এমনটাই জানাচ্ছে ভারতীয় গণমাধ্যম।

আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে শাহরুখের প্রথম সর্বভারতীয় ছবি ‘জওয়ান’। এরপর আছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’। টানা ভরাডুবির পর সাফল্যের দেখা পেয়ে আর পিছু ফিরতে রাজি নন শাহরুখ। এখন পুরোপুরি মাসালা মনোরঞ্জনে তার চোখ। শোনা যাচ্ছে, ‘ডন থ্রি’র চিত্রনাট্য পড়ে শাহরুখের মনে হয়েছে, এই ছবি নাকি সেই ঘরানার সঙ্গে খাপ খাচ্ছে না।

অবশ্য ব্যক্তিগত কারণও উড়িয়ে দিচ্ছেন না অনেকে। ‘ডন’ সিরিজে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন শাহরুখ। গুঞ্জন রয়েছে, ছবির শুটিংকালে প্রেমে পড়েছিলেন তারা। সেই ঝড়ে কিং খানের সংসার ভাঙতে বসেছিল। তখন স্ত্রীকে শাহরুখ কথা দিয়েছিলেন, আর কখনো প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করবেন না। সত্যি সত্যি তা-ই হয়েছে। সিনেমা তো দূরের কথা কোনো অনুষ্ঠানেও তাদের কাছাকাছি দেখা যায়নি। এখন সেই পুরোনো ঝামেলা ঘাড়ে নিতে চাইছেন না পর্দার ‘পাঠান’।

সারাবাংলা/এজেডএস

ডন ফারহান আখতার শাহরুখ খান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর