Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পোস্টারে অন্যরকম মাহফুজ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৮ মে ২০২৩ ১৭:৪৬

প্রায় এক দশক হয়েছে অভিনয়ে অনিয়মিত জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। সম্প্রতি বুবলির সঙ্গে ‘মেঘের নৌকা’ গানে রোমান্টিক মাহফুজ প্রশংসিত হয়েছেন। ‘প্রহেলিকা’ ছবির এ গানটির পর পোস্টার প্রকাশিত হয়েছে। সেখানে অন্যরকম এক মাহফুজকে দেখা গিয়েছে। পাচ্ছেন নেটিজনদের প্রশংসা।

পোস্টার দেখে প্রথম দর্শনে অনেকেই চিনতে ভুল করবেন মাহফুজ আহমেদকে। ঘুরেফিরে কয়েকবার দেখার পর হয়তো বুঝতে পারবেন যে পোস্টারে উল্টো হয়ে থাকা মানুষটি আসলে জনপ্রিয় অভিনেতা মাহফুজ! এটি মূলত ‘প্রহেলিকা’ সিনেমার প্রথম ক্যারেক্টার লুক পোস্টার। এই ক্যারেক্টার লুকের মাধ্যমে দর্শকরা রোমান্টিক নায়ক মাহফুজ আহমেদকে অভিনব, যন্ত্রণাদগ্ধ ও প্রতিবাদী এক চরিত্রে দেখতে পাবেন।

বিজ্ঞাপন

ক্যারেকটার পোস্টার প্রসঙ্গে অভিনেতা মাহফুজ আহমেদ বলেন, এটা প্রহেলিকাতে আমার ‘ক্যারেক্টার লুক’ পোস্টার। এ সিনেমায় আমি ‘মনা’ চরিত্রে অভিনয় করেছি। এর আগে, সিনেমাটির ‘মেঘের নৌকা’ গানটি দেখে অনেকেই হয়তো মনে করবেন যে এটি হয়তো রোমান্টিক ছবি। তবে এ পোস্টারটি দেখে রোমান্টিক ঘরানার ছবির এ ধারণা বদলে যেতে পারে। আসলে সিনেমাটির গল্পে এমন অনেক রহস্য রয়েছে, যা কেবল হলে গিয়ে দেখার পরই বুঝতে পারবেন দর্শকরা।

নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মিত দ্বিতীয় সিনেমা ‘প্রহেলিকা’। পান্থ শাহরিয়ারের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি প্রযোজনা করেছন জামাল হোসেন। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় ফিরবেন মাহফুজ আহমেদ। এ সিনেমায় তার বিপরীতে আছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবিটি এ ঈদে মুক্তি পাবার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

পোস্টার প্রহেলিকা মাহফুজ আহমেদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর