Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমান খানের অতিথি হচ্ছেন মিয়া খলিফা

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৬ জুন ২০২৩ ১৬:৪৭

এই সিজনে কে কে হতে চলেছে সালমান খানের অতিথি? তা নিয়ে জল্পনা তুঙ্গে। শুরু হতে চলেছে বিগ বস ওটিটি সিজন টু। করণ জোহরের পরিবর্তে এবার এই শো ওটিটিতেও সঞ্চালনা করবেন সুপারস্টার সালমান খান। ইতোমধ্যেই সামনে এসেছে বেশ কয়েকজন প্রতিযোগীর নাম, তবে যে নাম নিয়ে জল্পনা তুঙ্গে, তা হল প্রাক্তন অ্যাডাল্ট স্টার মিয়া খালিফা। শোনা যাচ্ছে ইতোমধ্যেই শোয়ে যোগদানের অফার করা হয়েছে তাকে। খবর জি২৪ঘণ্টার।

বিজ্ঞাপন

রিপোর্ট অনুযায়ী বিগ বস ওটিটি সিজন টুয়ে যোগদানের জন্য মিয়া খালিফার টিমের সঙ্গে যোগাযোগ করে বিগ বসের টিম। শোনা যাচ্ছে যে একই সময়ে মিয়া খালিফা ও রাজ কুন্দ্রা দুজনকেই অফার করেছে বিগ বস কর্তৃপক্ষ। যদিও অফিসিয়ালি এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে টিম। তবে এই খবর চাউর হওয়ার পরেই বিগ বসের ফ্যানেদের মধ্যে বাড়ছে উৎসাহ।

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও মিয়ার এন্ট্রি নিয়ে শোনা গিয়েছিল গুঞ্জন। সেই সময় জল্পনা শোনা মাত্রই তার সত্যতা জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। ২০১৫ সালে এই গুঞ্জনে সরগরম হয়েছিল বলিউড। শোনা গিয়েছিল যে, বিগ বসের তরফ থেকে যোগাযোগও করা হয়েছিল তাঁর সঙ্গে। কিন্তু বারংবার এই কথা অস্বীকার করেন।

সেই সময় টুইটে মিয়া লেখেন, ‘চলো একটা বিষয় সরাসরি বলি। আমি কখনই ভারতে আসছি না, তাই যে এই গুজব ছড়িয়েছে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।’ এরপর গত বছর বিগ বস সিজন ১৬-এ শোনা যায় একই গুঞ্জন। সেই সময় জানা যায় যে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ঘরে প্রবেশ করবেন মিয়া। শুধুমাত্র সাধারণ দর্শকই নয়, মিয়া খালিফার কানেও পৌঁছায় সেই গুঞ্জন।

তবে মিয়াই প্রথম নয়, এর আগেও বিগ বসে প্রতিযোগী হিসাবে এসেছেন অ্যাডাল্ট স্টার। বিগ বস সিজন ফাইভে প্রথমবার অতিথি হিসাবে এসেছিলেন সানি লিওনি। ভারতীয় বিনোদন জগতে সেটাই ছিল তার প্রথম পদক্ষেপ। এরপর আর ঘুরে তাকাতে হয়নি সানিকে। পর্ন দুনিয়াকে বিদায় জানিয়ে তিনি হয়ে উঠেছেন বলিউডের তারকা। আইটেম নম্বর থেকে শুরু করে একের পর এক ছবিও করেছেন সানি। সম্প্রতি অনুরাগ কাশ্যপের পরিচালনায় কেনেডি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই ছবি প্রদর্শিত হয় কান ফিল্ম ফেস্টিভালে। টানা ৭ মিনিটের স্ট্যান্ডিং ওভেশান পান সানি সহ ছবির তারকারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিগ বস ওটিটি সিজন ২ মিয়া খলিফা সালমান খান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর