Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিগ বস’-এর ঘরে আবারও সানি লিওনি

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৭ জুন ২০২৩ ১৬:১৬

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’-এর হাত ধরে পরিচিতি পেলেও পর্ন তারকা হিসাবেও জনপ্রিয়তা কম ছিল না সানি লিওনির। ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ তার। তারপর একে একে ‘রাগিনি এমএমএস’, ‘মস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর মতো সিনেমায় অভিনয় করেন। ‘রইস’-এর মতো সিনেমায় শাহরুখের পাশে তিনিই হয়েছেন ‘ল্যায়লা’। পরপর কয়েকটি বলিউড ছবিতে অভিনয় করার পর্ন-তারকার ভূমিকা থেকে ধীরে ধীরে অভিনেত্রী হয়ে ওঠেন সানি। বলিউডে পা দেওয়ার পর অতীতের পেশার জন্য কম কটাক্ষের মুখে পড়েননি তিনি। তবে সব সমালোচনাকে দূরে ঠেলে এখন তিনি বলিউডের প্রথম সারির সফল অভিনেত্রী। একইসাথে তিন সন্তানের মা।

‘বিগ বস’-এর পঞ্চম মরশুমে প্রতিযোগী হয়ে এসেছিলেন সানি। এবার শোনা যাচ্ছে যেখান থেকে ভারতের গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেছিলেন সেখানেই ফিরছেন সানি লিওনি। আবারও সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’-এ দেখা যাবে তাকে। কীভাবে? প্রতিযোগী হিসেবে? না, নতুন এক ভূমিকায়?

শনিবার থেকে জিও সিনেমায় দেখা যাবে ‘বিগ বস ওটিটি-২’। ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, সেখানেই সানিকে প্যানেলিস্ট হিসেবে দেখা যাবে। কী কাজ এই প্যানেলিস্টের, তা বিশদে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, সঞ্চালক সালমান খানের সঙ্গী হয়েই প্রতিযোগীদের অগ্নিপরীক্ষায় ফেলবেন বলিউডের এই ‘বেবি ডল’।

উল্লেখ্য, ‘বিগ বস ওটিটি’র প্রথম মরশুমে সঞ্চালক ছিলেন করণ জোহর। কিন্তু এই প্রযোজক-পরিচালক দর্শকদের মনে জায়গা করে নিতে পারেননি। কারণ, দর্শকদের কাছে ‘বিগ বস’ মানেই সালমান খান। তা সে টেলিভিশন হোক বা ওটিটি। এবার অবশ্য আর কোনও সমস্যা নেই, কারণ এবার ওটিটি প্ল্যাটফর্মে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন বলিউড ভাইজান।

সারাবাংলা/এএসজি

‘বিগ বস’-এর ঘরে আবারও সানি লিওনি বিগ বস সানি লিওনি সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর