Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ে করে সংসারী হতে চান কঙ্গনা, কিন্তু…

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১৭ জুন ২০২৩ ১৮:১৩

বলিউডের বিতর্কের কেন্দ্রবিন্দু মানেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব তিনি। সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটিজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। বিতর্কের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে তার নাম। কিন্তু এই বিতর্কে জড়াতে গিয়ে পড়েন আইনি বিপাকেও। একের পর এক মামলা তবুও কঙ্গনা রানাওয়াতকে দমাতে পারেনি কেউ-ই। এরইমধ্যে চতুর্থবারের মতো ভারতীয় চলচ্চিত্রের জাতীয় পুরস্কার নিজের ঝুলিতে পুরে ফেললেন কঙ্গনা।

কর্মজীবনেও তিনি সফল। তবে সংসার জীবন থেকে বেশ দূরেই তিনি। অতীতে আদিত্য পাঞ্চোলি, হৃতিক রোশনের মতো অভিনেতাদের সঙ্গে তার নাম জড়িয়েছে। আর তা নিয়ে কম জলঘোলাও হয়নি। তার পরে অবশ্য কঙ্গনার প্রেমজীবন নিয়ে তেমন কোনও উচ্চবাচ্য শোনা যায়নি। সম্প্রতি বিয়ের কার্ড বিলাতে দেখা যায় তাকে। জল্পনা শুরু হয়, তবে কি নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি? যদিও পরে জানা যায়, এটি ছিল তার আগামী ছবি ‘টিকু ওয়েডস শেরু’-র প্রচার কৌশল। তবে নিজেও যে সংসার করতে চান, তারও যে বিয়ের ইচ্ছেও রয়েছে, সেটিই জানালেন অভিনেত্রী।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, জীবনে তিনিও থিতু হতে চান। তিনি বলেন, ‘আমি বিয়ে করতে চাই। তবে আমি আশাবাদী, সঠিক সময়েই তা ঘটবে। আসলে সব কিছুরই একটা সময় থাকে। যখন সেই সময় আসবে, তখনই বিয়ে হবে।’

২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, ‘আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভাল-মন্দ ঘিরে থাকবে আমায়।’ বছর খানেক আগে নিজের জীবনে স্বপ্নের পুরুষ আসার ইঙ্গিত দিলেও এখনও তেমন কিছু শোনা যায়নি। এবার দেখা যাক, কঙ্গনার বিয়ের ফুল কবে ফোটে?

সারাবাংলা/এএসজি

কঙ্গনা রানাওয়াত বিয়ে করে সংসারী হতে চান কঙ্গনা


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর