Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাহতিম সাকিবের সঙ্গে মিলানার দ্বৈত

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২০ জুন ২০২৩ ১৪:০৫

জনপ্রিয় সংগীতশিল্পী মাহতিম সাকিব ও নবাগত মিলানা মমিন এবার গেয়েছেন দ্বৈতভাবে। তাদের গানের শিরোনাম ‘প্রিয় অনুভব’। ‘আমার অসীম আকাশ দেখি তোমার চোখে/ ইচ্ছেগুলোর পসরা সাজাই তোমার বুকে’- এমন কথার গানটি এখন সবার জন্য উন্মুক্ত।

‘মনের দরজা’, অপেক্ষার নাম’, ‘গল্প থেকে গল্প’, ‘ভালোবাসা জাগে’- এমন কয়েকটি গান গেয়ে আলোচনায় এসেছেন মিলানা মমিন। কিছু গানে পেয়েছেন আশাতীত সাফল্য। এরই ধারাবাহিকতায় এবার এল তার নতুন গান ‘প্রিয় অনুভব’। এতে তার সঙ্গে যৌথভাবে গেয়েছেন মাহতিম সাকিব।

মাহতিম সাকিব ও মিলানার গাওয়া গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর দিয়েছেন ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল।

গান সম্পর্কে মিলানা মমিন বলেন, ‘ছোটবেলা থেকে গান শিখছি। পেশাদারভাবে গাইতে শুরু করেছি কয়েক বছর ধরে। বিভিন্ন ধরনের গানে নিজেকে প্রমাণ করতে চাই। এই গানটিতে ভালোবাসার চিরন্তন রূপ তুলে ধরা হয়েছে। মাহতিম সাকিব ও আমার কণ্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগলে আমাদের শ্রম সার্থক হবে।’

‘প্রিয় অনুভব’ ১৯ জুন উন্মুক্ত করা হয়েছে মিলানা মমিনের ইউটিউব চ্যানেলে। এর ভিডিওচিত্রে মডেল হয়েছেন আবির বিন আলম ও ফারজানা আফরিন পূর্বা। এটি নির্মাণ করেছেন জোবায়ের শাওন।

সারাবাংলা/এজেডএস

মাহতিম সাকিব মিলানা মমিন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর