Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক ঝাঁক তারকা নিয়ে ‘তারায় তারায়’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২৪ জুন ২০২৩ ১৭:১০

হই হই কান্ড রই রই ব্যপার! এরইমধ্যে শুরু হয়েছে ঈদ উন্মাদনা। কেউ যাচ্ছেন কোরবানীর পশু কিনতে। কেউবা আবার ঢু মারছেন শপিং মলে। এই তালিকায় পিছিয়ে নেই দেশের টেলিভিশন চ্যানেলগুলোও। দর্শকদের ঈদের আনন্দ আরও কয়েকগুনে বাড়িয়ে দিতে স্টুডিওতে রীতিমতো ঘাম ঝরাচ্ছেন টেলিভিশন কর্মীরা। দেশী তারকারাও ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত রাখছেন নিজেদের। জানান দিচ্ছেন, ঈদে মুক্তি প্রতিক্ষীত সিনেমা, নিজেদের কাজকর্ম এবং ইন্ডাস্ট্রির নানা আলোচিত-সমালোচিত বিষয়ে।

বিজ্ঞাপন

এই ধারাবাহিকতায় এবার ঈদে দেশের স্বনামধন্য স্যাটেলাইট চ্যানেল নাগরিকের পর্দায় একটি বিশেষ অনুষ্ঠান উপভোগ করবেন দর্শক। ঈদের দিন থেকে টানা সাতদিন ‘তারায় তারায়’ নামের এই অনুষ্ঠানটিতে দেশী তারকাদের রমরমা আড্ডায় মেতে উঠবেন টেলিভিশন পর্দার দর্শকেরা।

সিনিয়র বিনোদন সাংবাদিক সৈকত সালাহউদ্দিনের উপস্থাপনায় সাতদিনই ভিন্ন ভিন্ন তারকাদের কাছ থেকেই তাঁদের ভক্ত-দর্শকেরা জানতে পারবেন, তারকাদের ব্যাক্তিগত জীবন, কর্মজীবন এবং ইন্ডাস্ট্রির নানা খুঁটিনাটি।

অনুষ্ঠানটি নিয়ে নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেছেন, ‘দর্শকদের চাহিদার কথা শতভাগ মাথায় রেখে সাজানো হয়েছে ‘তারায় তারায়’ অনুষ্ঠানটি। এখানে নবীন-প্রবীন তারকা শিল্পীদের একটি মিলন মেলা বসানোর চেষ্টা করেছি। আমার বিশ্বাস অনুষ্ঠানটি দর্শক বেশ উপভোগ করবেন। কারণ সাম্প্রতিক সময়ে ইন্ডাস্ট্রিতে যেসব ইতিবাচক ও নেতিবাচক দিক নিয়ে জনসাধারণের মধ্যে ব্যপক আলোচনা-সমালোচনার জন্ম হয়েছে সেই বিষয়গুলোও তারকাদের মুখে উঠে এসেছে ‘তারায় তারায়’ অনুষ্ঠানটিতে। শুধু তাই নয়, উঠে এসেছে সমাধানের রাস্তাও।’

ঈদের দিন থেকে টানা সাতদিন অর্থাৎ ঈদের সপ্তম দিন পর্যন্ত রাত ১২টায় সৈকত সালাহউদ্দিন ভিন্ন ভিন্ন তারকাদের নিয়ে হাজির হবেন নাগরিকের পর্দায়। ঈদের প্রথম দিন সৈকত সালাহউদ্দিনের সঙ্গে দেখা যাবে মাহফুজ আহমেদ, শবনম বুবলী ও চয়নিকা চৌধুরীকে। ঈদেও দ্বিতীয় দিন আফরান নিশো ও তমা মির্জাকে দেখা যাবে ‘তারায় তারায়’ অনুষ্ঠানটিতে।

ঈদের তৃতীয় দিন একই সময়ে সৈকত সালাহউদ্দিন-এর সঙ্গে আড্ডা দেবেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামাল। ঈদের চতুর্থ দিন একই সময়ে ইলিয়াস কাঞ্চন, রোজিনা, অরুণা বিশ্বাস ও নিপুণকে দেখা যাবে নাগরিকের পর্দায়। ঈদের পঞ্চম দিনও একই সময়ে মোস্তফা সারোয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশাকে দেখা যাবে এই অনুষ্ঠানটিতে। ঈদের ষষ্ঠ দিনও একই সময়ে এই অনুষ্ঠানটিতে বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসকে দেখা যাবে নাগরিকের পর্দায়। সব শেষ ঈদের সপ্তম দিন রাত ১২টায় সৈকত সালাহউদ্দিন-এর সঙ্গে আড্ডায় মেতে উঠবেন মামুনূর রশীদ, গিয়াস উদ্দিন সেলিম ও রোকেয়া প্রাচী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

তারায় তারায়

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর