Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে চঞ্চল-নাদিয়ার ‘দূর হতে তোমারেই দেখেছি’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৭ জুন ২০২৩ ১৩:৫৭

এই ঈদুল আযহা উপলক্ষে নির্মিত হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘দূর হতে তোমারেই দেখেছি’। বৃন্দাবন দাশের রচনায় এটি পরিচালনা করেছেন এজাজ মুন্না। অভিনয়ে- চঞ্চল চৌধুরী, নাদিয়া, শাহনাজ খুশি প্রমুখ। প্রচারিত হবে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

এই ধারাবাহিকের গল্পে দেখা যাবে, গ্রামের একজন পাগলাটে যুবক নয়ন। সংগীতের প্রতি তার খুব আগ্রহ। টার্গেট রেডিও টিভিতে গান করা। সেই লক্ষ্যে সকাল-বিকাল হারমোনিয়াম নিয়ে বসে চর্চা করে চলেছে। তবে সমস্যা হলো হারমোনিয়ামের রিড কোনভাবেই মনে রাখতে পারেন না সে। যার ফলে একটি গান ঠিকমত গাইতে পারে না, সেটি হলো ‘আমি দূর হতে তোমারেই দেখেছি’। তাই প্রতিদিনই এই গানটি চর্চা করে।

এদিকে, নয়নের প্রতিপক্ষের আবিস্কার, সে ইচ্ছে করেই এ গানটি গায় সারাদিন। কারণ তার বাড়ির সামনের রাস্তা দিয়ে সুন্দরী ছবি যাতায়াত করে। তাদের দাবী ছবির উদ্দেশ্যেই নয়নের সংগীতচর্চা বেগবান হয়। গানের কথার মধ্যে ‘মনে মনে কত ছবি এঁকেছি’ লাইনটিকে প্রামাণ্য দলিল হিসেবে উপস্থাপন করা হয়। এ নিয়ে ছবির পরিবারের সাথে নয়নের পরিবারের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। অনেক চড়াই উৎরাই পেরিয়ে, একাধিক প্রতিদ্বন্দীকে পেছনে ফেলে নয়ন ছবিকে জীবনসঙ্গী হিসেবে ঘরে তোলে। বাসর রাতে নয়ন স্বীকার করে সত্যিই সে ছবিকে উদ্দেশ্য করেই গানটি চর্চা করতো। বিয়ের ছবির জীবনে নতুন অশান্তি তৈরি করে নয়নের এই গান। বেসুরা কন্ঠে প্রতিদিন এই গান শুনতে শুনতে ছবি বিরক্ত। একসময় ছবি অভ্যস্ত হয়ে পড়ে। অবস্থা এমন হয় যে নয়নের ভুলভাল বেসুরা গান না শুনলে তার ঘুম আসে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

ঈদে চঞ্চল-নাদিয়ার ‘দূর হতে তোমারেই দেখেছি’

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর