Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ম্যাডোনা, বাতিল ওয়ার্ল্ড ট্যুর

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২৯ জুন ২০২৩ ১৬:৫৫

আচমকাই অচৈতন্য হয়ে পড়েন বিখ্যাত গায়িকা ম্যাডোনা। এর পরপরই তাকে নিয়ে যাওয়া হয় নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। হাসপাতালের আইসিইউতে রাখা হয় এক রাতের জন্য। ঘটনাটি গেল শনিবার (২৪ জুন)। এখন যদিও এই ৬৪ বছর বয়সী আমেরিকান গায়িকা ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলেই জানা গিয়েছে।

আর কিছুদিন পরেই গায়িকার একটি সঙ্গীত সফর ছিল। তার জন্য রীতিমত প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। করছিলেন রিহার্সাল। তার আগেই তিনি এভাবে অসুস্থ হয়ে পড়েন।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে দেওয়া একটি পোস্টে জানানো হয় ‘শনিবার, ২৪ জুন ম্যাডোনার একটি গুরুতর ব্যাকটেরিয়াল ইনফেকশন হয়। এটার কারণে তাকে এক রাত আইসিইউতে কাটাতে হয়েছিল।’ জানা গেছে, আপাতত ম্যাডোনাকে আইসিইউ থেকে বের করা হয়েছে। কিন্তু তিনি এখনও চিকিৎসাধীন। পুরোপুরি সুস্থ হননি গায়িকা।

আপাতত অসুস্থতার কারণে তার আগামী সমস্ত শো, ইত্যাদি স্থগিত রাখা হয়েছে। একটি সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, তিনি নাকি সাম্প্রতিককালে অত্যন্ত স্ট্রেস নিচ্ছিলেন। লাগাতার এক ভাবে কাজ করে চলেছিলেন। করছিলেন রিহার্সাল।

ম্যাডোনার ম্যানেজার জানিয়েছেন, ‘আপাতত উনার যা যা কমিটমেন্ট আছে সব বন্ধ রাখতে বাধ্য হচ্ছি। এই বাতিলের তালিকার মধ্যে শিল্পীর আগামী ট্যুরও আছে। আরও যা যা তথ্য পাব আগামীতে আপনাদের সঙ্গে ভাগ করে নেব। একই সঙ্গে জানিয়ে দেওয়া হবে তার ট্যুর থেকে শো কবে কোনটা রিশিডিউল করা হল।’

সারাবাংলা/এএসজি

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ম্যাডোনা- বাতিল ‘ওয়ার্ল্ড ট্যুর’

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর