Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দীপিকার সম্পত্তির পরিমাণ বাড়ছেই

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৮ জুলাই ২০২৩ ১৬:৩৩

ভারতীয় সিনেমার অন্যতম সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির হাত ধরে কেরিয়ার শুরু করেছিলেন। ১৫ বছরে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। অভিনয় করেছেন হলিউডের ছবিতেও। বিপুল সম্পত্তির মালকিন এ অভিনেত্রী।

বলিউডের সবচেয়ে দামী নায়িকা দীপিকা পাড়ুকোন। ২০২৩ সালে প্রতিটি ছবির জন্য ১৫ থেকে ৩০ কোটি টাকা আয় করেন দীপিকা পাড়ুকোন। বিজ্ঞাপনের জন্য ৭ থেকে ১০ কোটি টাকা আয় করেন তিনি। বর্তমানে একাধিক জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছেন দীপিকা।

জানা গিয়েছে, ২০২২ সালের শেষদিকে ৪১০ কোটি টাকার সম্পত্তির মালিক ছিলেন দীপিকা পাড়ুকোন। এই বছরে সেই পরিমাণ বেশ কিছুটা বেড়েছে।

রিপোর্ট বলছে, প্রতি বছর দীপিকার সম্পত্তির পরিমাণ ১৫ শতাংশ হারে বাড়ছে। তাঁর মাসিক আয় কমপক্ষে দুই কোটি টাকা। আর বছরে ৪০ কোটির কাছাকাছি আয় করছেন দীপিকা।

একাধিক স্টার্টআপে বিনিয়োগ করেছেন তিনি। বেল্লাট্রিক্স এরোস্পেস, ড্রাম ফুডস ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেড, ব্লুস্মার্ট, ফ্রন্টরোও-এর মতো সংস্থায় বিনিয়োগ করেছেন নায়িকা। সেখান থেকেও অনেকটা আয় হয় তাঁর।

এছাড়াও ‘অল অ্যাবাউট ইউ’ নামের একটি ফ্যাশন ব্র্যান্ডের মালিক তিনি। ওই ব্র্যান্ডের পোশাক মিন্ত্রার মাধ্যমে বিক্রি করেন দীপিকা। জানা গিয়েছে, কমপক্ষে ৩৫ কোটি টাকা বিনিয়োগ করেছেন তিনি। সেখান থেকেও ভালো রিটার্ন আসে। এছাড়াও রয়েছে তাঁর মেকআপের ব্র্যান্ড এইট্টি টু ই। যারজন্য বিজ্ঞাপন করতে দেখা গেছে শাহরুখ খানকেও।

সারাবাংলা/এজেডএস

দীপিকা পাডুকোন সম্পত্তি


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর