Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এ কোন শাহরুখ!

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১০ জুলাই ২০২৩ ১৬:০৯

একজন ‘জওয়ান’ জানেন না তিনি আদতে কে, তার পরিচয় কী, তিনি পাপ নাকি পূণ্য, ভালো না খারাপ, এসবের কোনও উত্তর তার কাছে নেই। আর এসব প্রশ্নের উত্তর খুঁজতে আসছে শাহরুখ এবং অ্যাটলির যুগলবন্দি- ‘জওয়ান’। আর আজ ভরপুর চমক নিয়ে প্রকাশ্যে এল শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির ট্রেলার। মাত্র দু মিনিট বারো সেকেন্ডে এত কিছু দেখিয়ে দিল এই ট্রেলার যে মাথা ঘুরতে বাধ্য।

ছবির ট্রেলারে ভরপুর অ্যাকশন, হেলিকপ্টারে মারপিটের দৃশ্য, ট্রেনের মধ্যে অ্যাকশন সিকোয়েন্স থেকে কার চেজিং- সবই আছে। গোটা গায়ে ব্যান্ডেজ বেঁধে রণমূর্তি রূপেও দেখা মিলল শাহরুখের। বাদ গেল না বলিউডি মশলাদার গান এবং নাচের দৃশ্যের। রাফ অ্যান্ড টাফ অথচ হট লুকে ধরা দিলেন নয়নতারাও। সঙ্গে দীপিকাও রয়েছেন। এই ট্রেলারে এমন একাধিক দৃশ্য রয়েছে যা কাঁটার মতো মনে বিঁধছে, তুলছে একাধিক প্রশ্ন। কীসের টুকরো টুকরো ছবি ধরা পড়ল ট্রেলারে? আদতে কীসের গল্প বলবে এই ছবি?

কেবল মারপিট বা অ্যাকশন নয়, জওয়ান ছবির ট্রেলারে একদম অদেখা লুকে দেখা দিলেন শাহরুখ। ন্যাড়া মাথায় এসে বলেলন, তিনি ভিলেন হলে কেউ তার সামনে মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে কি এই ছবির হিরো থেকে ভিলেন সব কিছু একজনই? বাদশা নিজেই? উত্তর তো ছবিই দেবে। তবে এই ছবিতে যে তাকে একাধিক রূপে দেখা যাবে সেটা বলাই বাহুল্য! ট্রেলারের শেষ দৃশ্যে তার পুরনো বলিউডি গান ‘বেকারার করকে হামে ইয়্যু না’-তে নাচতে দেখা যায়। ফলে গোটা ট্রেলার দেখে এটুকু স্পষ্ট যে শাহরুখ এই ছবিতে এমন এক চরিত্রে ধরা দিতে চলেছেন যা চট করে বোঝা যাবে এমনটা নয়। একাধিক স্তর আছে এই চরিত্রের। কিন্তু তিনি আসলে কোনটা সেটা তো অ্যাটলির এই ছবিই বলবে।

বিজ্ঞাপন

আগামী ৭ সেপ্টেম্বর ফের আরও একবার যে ধামাকা নিয়ে বক্স অফিস রাজ করতে আসছেন শাহরুখ সেটা জওয়ানের ট্রেলার স্পষ্ট করে দিল। এখন শাহরুখ ম্যাজিকের অপেক্ষায় সকলেই।

সারাবাংলা/এএসজি

এ কোন শাহরুখ? শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর