Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলে রাজ্যকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস রাজের

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ জুলাই ২০২৩ ১৭:১৪

আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও শরিফুল রাজ ও পরীমণি আলাদা থাকছেন। দুজনের মধ্যকার ভালোবাসার সুতো ঠিলে হয়ে গেছে বহু আগে। প্রেমিক-প্রেমিকা কিংবা দাম্পত্য সম্পর্ক বিচ্ছেদ হতে পারে, অভিমানে আলাদা হয়ে যেতে পারে দুজনের পথ। কিন্তু সন্তানের সঙ্গে কি বিচ্ছেদ হয়? রক্তের বাঁধনে যে তা বাঁধা।

পরীমণি-রাজের সন্তান রাজ্য। গেল মাসে ১০ মাস বয়স হলো তার। রাজ্য বর্তমানে থাকছে মা পরীর কাছে। বাবা রাজ মাঝে মধ্যে গিয়ে দেখে আসে। কিন্তু রাজের পুরোটা হৃদয় জুড়ে যে রাজ্য। এ হুট হাট দেখায় তৃপ্তি যে মিটে না। আবেগী পিতা দিয়েছেন সন্তানের জন্য আবেগঘন এক স্ট্যাটাস।

মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ফেসবুকে রাজ্যের একটি ভিডিও প্রকাশ করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখ বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে। আম্বাকে একশ কোটি চুমু দিও।’

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সে খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তান ধারণের বার্তা দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন তার। সে বছর ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

সারাবাংলা/এজেডএস

রাজ্য শরিফুল রাজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর