Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিরবতা ভেঙ্গে সরব হলেন বুবলি

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ জুলাই ২০২৩ ১৮:২৭

ঈদে মুক্তিপ্রাপ্ত ‘ক্যাসিনো’ ও ‘প্রহেলিকা’ নিয়ে হলে হলে গিয়েছেন বুবলি। গণমাধ্যমে নানাভাবে প্রচারণা চালিয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবিগুলোসহ নানা বিষয়ে স্ট্যাটাস দিয়েছেন। হুট করে নিরব হয়ে যান বুবলি। অপু বিশ্বাস-শাকিব খানের পুনরায় এক হওয়ার গুঞ্জন উঠার পর তার এ নিরবতা বেশি চোখে পড়ে। তবে খুব বেশি দিন নিরব থাকলেন না বুবলি। সরব হলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান, অপু বিশ্বাস ও তাদের সন্তান আব্রাম খান জয়। যুক্তরাষ্ট্রে একসঙ্গে বিভিন্ন স্থানে সময় কাটাতে দেখা যাচ্ছে তাদের।

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে শাকিব-অপুর ফের মিলে যাওয়ার গুঞ্জন। একদল তাদের সাধুবাদ জানালেও অন্য আরেক দল বুবলীকে খুঁজে বেড়াচ্ছেন।

তাদের প্রশ্ন, শাকিব-অপু যুক্তরাষ্ট্রে সময় কাটালে বুবলী কোথায়? বুবলীর সঙ্গে কি বিচ্ছেদ হয়েছে শাকিবের? নিজের বড় ছেলে জয়কে নিয়ে ঘুরে বেড়ালেও ছোট ছেলে শেহজাদ খান বীরের জন্য কি সময় হয় ঢালিউড সুপারস্টারের?

এত প্রশ্ন, এত আলোচনার মধ্যে দেখা মিললো বুবলির। ছেলে বীরের সঙ্গে ছবি আপলোড করলেন। চলতি ইস্যু নিয়ে সরাসরি কিছু বললেন না। তবে লিখেছেন, ‘আমার রাজপুত্রের সঙ্গে আমার সুন্দর পৃথিবী।’

সরাসরি না লিখলেও বোঝা যায় শাকিব খানকে উদ্দেশ্য করে লেখা স্ট্যাটাসটি। সন্তানকে নিয়ে জীবনটা সুন্দরভাবে কাটাতে পারবেন– হয়তো এমনটাই বুঝিয়েছেন শাকিবকে। চরম অভিমান থেকেই হয়তো লিখেছেন এ কথা।

তবে পোস্টের নিচে ভক্ত-অনুরাগীরা নানাভাবে বুবলিকে সাহস যোগাচ্ছেন। জানাচ্ছেন ভালোবাসার কথা।

সারাবাংলা/এজেডএস

অপু বিশ্বাস বীর বুবলি শাকিব খান সরব


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর