Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসছে নতুন ধারাবাহিক ‘চার চক্কর’

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৩১ জুলাই ২০২৩ ১৪:৫০

১ আগস্ট (মঙ্গলবার) থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘চার চক্কর’। মাসুম রেজার রচনায় এটি পরিচালনা করেছেন নজরুল ইসলাম রাজু। অভিনয় করেছেন মারজুক রাসেল, ইশতিয়াক আহমেদ রুমেল, মিলন ভট্টাচার্য, সাইদুর রহমান পাভেল, শহীদুল আলম সাচ্চু, আইরিন আফরোজ, স্বর্ণলতা, মিম চৌধুরী, মিনাক্ষী রায়, নূরে আলম নয়ন, নাফিজা নাফাসহ আরও অনেকে।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, অঢেল সম্পত্তির মালিক রাঙা মিয়ার কোন উত্তরাধিকার নেই। সম্পত্তি রক্ষা এবং তার মৃত্যুর পর নাম রক্ষার জন্য সে চারজন সহিহ বেকার খুঁজতে চাকরির বিজ্ঞপ্তি দেয়। চাকরি প্রার্থী হিসেবে অনেকেই ইন্টারভিউ দেয়। সেখান থেকে বাছাই করে রিজুক, শাহ কামাল, মধু এবং কাঞ্জনকে নিয়োগ দেয়া হয়। এই চারজনকে বিভিন্ন বিষয়ে ট্রেনিং দিয়ে তৈরি করার জন্য নিয়োগ দেয়া হয় কুহু, এলিনা, শর্মী ও বিন্তি নামে চারটি মেয়েকে।

এদিকে, চার বেকারকে ট্রেনিং দিতে গিয়ে তারা পড়ে মহা বিপাকে। কারণ তাদের মধ্যে কোন কিছু শেখার আগ্রহ নেই। নিজেদের মধ্যে ঝগড়া করে ট্রেনিং সেশন নষ্ট করায় ব্যস্ত থাকে তারা। অন্যদিকে, ট্রেইনার মেয়েদের বয়স কম দেখে রাঙা মিয়া একটু গল্প করতে গেলে ক্ষেপে যায় তার একমাত্র শ্যালিকা সুইটি। কারণ সুইটির বোন মারা যাওয়ার আগে তাকে বলে গেছে রাঙা মিয়া যেন কোন মেয়ের সাথে কথা না বলে। এ নিয়ে প্রায়শই দুলাভাই আর শ্যালিকার মধ্যে ঝগড়া হয়। চারজন সহিহ বেকারকে ট্রেনিং দিতে চারজন সুন্দরী মেয়েকে নিয়োগ দিয়ে রাঙা মিয়া পড়ে যান চার চক্করে। মজার মজার নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের গল্প।

মাছরাঙা টেলিভিশনে ‘চার চক্কর’ প্রচারিত হবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে।

সারাবাংলা/এএসজি

আসছে নতুন ধারাবাহিক ‘চার চক্কর’


বিজ্ঞাপন
সর্বশেষ

৫০-এ ‘এমন যদি হতো’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩০

আদালতে হিরো আলমের ওপর হামলা
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯

সম্পর্কিত খবর