Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কী এমন ঘটলো ফারদিনের ১৮ বছরের সংসারে?

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১ আগস্ট ২০২৩ ১৫:৪৮

দিন দুয়েক আগে হঠাৎই প্রকাশ্যে আসে, বিবাহবিচ্ছেদ হতে চলেছে ফারদিন খানের। বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজ-কন্যা নাতাশা মাধবনীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। ধুমধাম করেই বিয়ে হয় তাদের প্রায় বছর ১৮ আগে। ফারদিনের জীবনের একাধিক চড়াই-উতরাইতে সদা সঙ্গ দিয়েছেন নাতাশা। তবে হঠাৎই ছন্দপতন ঘটল। অশান্তির কালো মেঘ তাদের সংসারে। কী কারণে বিবাহবিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন তারা?

দুই সন্তানের বাবা-মা ফারদিন ও নাতাশা। এক কন্যা ও এক পুত্র রয়েছে তাদের। শোনা যাচ্ছে, সন্তানদের কারণেই নাকি অশান্তির সূত্রপাত। ছেলেমেয়েদের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগে নাতাশা। তিনি চান ছেলে মেয়েরা দুবাইতে গিয়ে পড়ুক। অন্য দিকে ফরদিনের ইচ্ছা, মুম্বইতেই থাকুক তার দুই সন্তান। সেখান থেকেই সংঘাতের সূত্রপাত। এ ছাড়াও অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে, বিগত দুবছর ধরেই স্ত্রীর থেকে আলদা থাকেন অভিনেতা। বার কয়েক নাকি চেষ্টা করেছিলেন, মিটমাট করে নেওয়ার। তবে ক্রমেই তারা বুঝতে পারেন যে, তাদের দাম্পত্যে ভালবাসা বেঁচে নেই। এ ছাড়াও ২০০৯ সালে ফরদিনের বাবা ফিরোজ খানের মৃত্যুর পর থেকেই নাকি তাদের সম্পর্কের অবনতি ঘটে। শ্বশুরের ক্যান্সারের চিকিৎসার জন্য আমেরিকায় নিয়ে যাওয়া, তার যত্ন নেওয়া, সবটাই দায়িত্ব নিয়ে করেন নাতাশা। বাবার মৃত্যুর পর মানসিক ভাবে ভেঙে পড়েন ফারদিনও। খবর আনন্দবাজার।

এই মুহূর্তে মাকে নিয়ে মুম্বাইয়ে রয়েছেন ফারদিন। অন্য দিকে, অভিনেতার স্ত্রী দুই ছেলেমেয়েকে নিয়ে লন্ডনে পাকাপাকি ভাবে থাকতে শুরু করেছেন। যদিও এই বিষয়ে অভিনেতার তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

বাবা ফিরোজ খানের হাত ধরেই অভিনয় আসা। বেশ কিছু ছবি করলেও অন্য তারকা সন্তানদের মতো সাফল্য পাওয়া হয়নি ফারদিনের। ২০১০ সালের শেষ তাকে ‘দুলহা মিল গয়া’ ছবিতে দেখা যায়। এক সময় মাদক মামলায় নাম জড়ায় ফারদিনের। তারপর থেকেই তার ক্যারিয়ার অস্তমিত। দীর্ঘ সময় প্রচারের আলো থেকে দূরেই ছিলেন অভিনেতা। এ বার ১২ বছর পর ‘বিস্ফোট’ ছবির দিয়ে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। এ ছাড়াও সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামন্ডি’ সিরিজ়ে দেখা যাবে তাকে।

সারাবাংলা/এজেডএস

ফারদিন খান বিবাহ বিচ্ছেদ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর