Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুষ্পা-২ এর আইটেম গানে এ কোন লাস্যময়ী?

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১ আগস্ট ২০২৩ ১৭:৪০

দক্ষিণ ভারতের সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি দুর্দান্ত ব্যবসা করেছিল ভারত জুড়ে। ছবিটির ‘উঁ আটওয়া’ আইটেম গানটিতে সামান্থা রুথ প্রভুর লাস্যময়ী নাচ সবার নজর কেড়েছিল। সবাই ভেবেছিল ‘পুষ্পা’-এর দ্বিতীয় পর্ব ‘পুষ্পা: দ্য রুল’ আইটেম গানেও তিনি থাকবেন। তবে জানা যাচ্ছে তার বদলে থাকবেন অন্য আরেক মুখ।

প্রায় ৫০০ কোটি বাজেটে নির্মাণ হতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবিটি। এই ছবিতে আল্লু অর্জুন, রাশমিকা মান্দানা, ফাহাদ ফাসিল ছাড়া জগপতি বাবু ও প্রকাশ রাজ মূল ভূমিকায় আছেন। এই সিকুয়েল ছবির আইটেম গানে কোন রূপসীকে দেখা যাবে, তা নিয়ে দীর্ঘদিন ধরে চলছিল নানান জল্পনাকল্পনা।

গতকাল রাতে ও আজ বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পরিচালক সুকুমার ‘পুষ্পা–২’ ছবির মাধ্যমে এক নতুন নায়িকাকে এনে চমক দিতে চাইছেন। তেলেগু ছবির দুনিয়ায় জোর খবর, ছবির আইটেম নম্বরে কোনো পরিচিত মুখের বদলে নতুন মুখ আনতে বেশি আগ্রহী পরিচালক। শোনা যাচ্ছে, তেলেগু ছবির জগতের উদীয়মান অভিনেত্রী শ্রীলীলা এই দৌড়ে এগিয়ে আছেন। সবকিছু ঠিকঠাক চললে শ্রীলীলাকে নিয়ে এই আইটেম গানের শুটিং খুব শিগগিরই সেরে ফেলবেন সুকুমার।

মার্কিন বংশোদ্ভূত শ্রীলীলা কন্নড় ছবির মাধ্যমে নিজের অভিনয়জীবন শুরু করেছিলেন। দু-একটা তেলেগু ছবিতে দেখা গেছে তাকে। তবে ভবিষ্যতে তাকে অনেক তেলেগু ছবিতে দেখা যাবে। এই অভিনেত্রী অভিনেতা পবন কল্যাণের ‘ওস্তাদ ভগত সিং’, মহেশ বাবুর ‘গুন্টুর কারম’ ও বিজয় দেবরাকোন্ডার নাম ঠিক না হওয়া ছবির জন্য স্বাক্ষর করেছেন। বেঙ্গালুরুর এক খ্যাতনামা শিল্পপতির মেয়ে শ্রীলীলার জন্ম মার্কিন মুলুকে। তার মা পেশায় স্ত্রীরোগবিশেষজ্ঞ। চার বছর আগে কন্নড় ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন এই উদীয়মান অভিনেত্রী।

এখন তেলেগু ছবির দুনিয়ার দিকে নজর তার। অভিনয়ের পাশাপাশি চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করছেন তিনি।

‘পুষ্পা–২’ ছবির সংগীত পরিচালক দেবী শ্রী প্রসাদ এই ছবির সব গান প্রায় প্রস্তুত করে ফেলেছেন। গানগুলো অন্য ভাষায় সংস্করণের কাজও তার জোর কদমে চলছে। শোনা যাচ্ছে, ‘পুষ্পা: দ্য রাইজ’ থেকে এর সিকুয়েল ছবির আইটেম গানটি আরও বেশি আকর্ষণীয় হতে চলেছে। নির্মাতাদের অনুমান, এই আইটেম গানে সামান্থাকে ছাপিয়ে যাবেন শ্রীলালা। ২২ বছরের এই তরুণী ইতিমধ্যে তেলেগু ছবির দুনিয়ার প্রতিষ্ঠিত অভিনেত্রীদের জোর টক্কর দিচ্ছেন। জানা গেছে, এখন তার পারিশ্রমিক ছবিপিছু দুই কোটি রুপি। তেলেগু ছবির নির্মাতারা শ্রীলীলাকে নিয়ে এখন ছবি নির্মাণে বিশেষ আগ্রহী বলে জানা গেছে।

সারাবাংলা/এজেডএস

পুষ্পা পুষ্পা: দ্য রুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর