Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাইরেসি ও বুলিং নিয়ে অভিযোগ জানাতে ডিবিতে অপু বিশ্বাস

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৬ আগস্ট ২০২৩ ১৮:৫৭

সরকারি অনুদানে প্রযোজক হিসেবে অপু বিশ্বাস গেল ঈদে মুক্তি দিয়েছেন ‘লাল শাড়ি’। ছবিটির পাইরেসির বিষয়ে এবং সাইবার বুলিং নিয়ে কথা বলতে ডিবি পুলিশের প্রধান কার্যালয়ে গিয়েছেন তিনি। সেখানে তিনি কথা বলেছেন ডিবি প্রধান হারুন অর রশিদের সঙ্গে।

রোববার (৬ আগস্ট) বিকেলে অপু বিশ্বাস ডিবি কার্যালয়ে যান। সেখানে সাংবাদিকদের অপু বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি’ ছবিটি আমার অনেক কষ্টের। এ ছবিটি নিয়ে পাইরেসির কথা বলতে ডিবি কার্যালয়ে এসেছি। পাশাপাশি আপনারা জানেন যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইবার বুলিংটা অনেক বেড়ে গেছে। কারণে-অকারণে ভিউয়ার্স বাড়ানোর আশায় সাইবার বুলিংয়ের শিকার হতে হচ্ছে। আর সাইবার বুলিংটা মানুষের স্বাভাবিক জীবনকে বাধাগ্রস্ত করে। এটা কারো কাম্য নয়। কারণ বেলাশেষে আমরা সবাই পরিবারে বসবাস করি। আমাদের একটি অবস্থান আছে। হয়তো আমরা চিত্রনায়িকা, কিন্তু বিভিন্ন সময়ে অনেক নিউজের কারণে নানা পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

তিনি বলেন, আমি সাইবার বুলিংয়ের বিরুদ্ধে একটি সুষ্ঠু বিচার চেয়ে আবেদন করেছি। সাইবার ক্রাইমে যারা আছেন তারা আমাকে আশ্বস্ত করেছেন। আরও একটা কথা বলতে চাই, আমরা আর্টিস্টরা বিভিন্ন দেশে যাই। সেখানে দেশের প্রতিনিধিত্ব করি। এরকমটা হলে আমাদের ইমেজ ক্ষতিগ্রস্ত হয়।

এর আগে শনিবার (৫ আগস্ট) রাতে অপু বিশ্বাসকে ফতুল্লা থানায় যেতে দেখা গেছে। সে খবর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়াও নিশ্চিত করেছেন গণমাধ্যমকে। তিনি অবশ্য বলেছেন, অপু বিশ্বাস তার পূর্বপরিচিত। ৩০ মিনিটের সাক্ষাতটি সৌজন্য সাক্ষাৎ ছিল।

সারাবাংলা/এজেডএস

অপু বিশ্বাস ডিবি প্রধান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর