Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ দিনে ১০০ কোটি!

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৭ আগস্ট ২০২৩ ১৭:১২

১০ দিনে ভারতীয় বাজারে রকি অউর রানি কি প্রেম কাহানি আয় করে ফেলল ১০০ কোটি রূপি, যা বাংলাদেশি টাকায় প্রায় ১৩০ কোটি টাকা। ভারতীয় গণমাধ্যমের রিপোর্ট অনুসারে বহির্বিশ্ব মিলিয়ে ছবির আয় ১৫০ কোটি রূপির কাছাকাছি। রণবীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে করণ জোহর পরিচালিত এই লাভ স্টোরি মুক্তি পেয়েছে গত মাসের শেষ শুক্রবার।

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই সিনেমায় রকির চরিত্রে রণবীর, আর রানি হয়েছেন আলিয়া। রকি ফিটনেস ফ্রিক, পাঞ্জাবি মুণ্ডা। আর আলিয়া বাঙালি পরিবারের মেয়ে, পেশায় সাংবাদিক। দুজনে দুই ভিন্ন মেরুর। প্রেমে পড়লে দুই পরিবারের সঙ্গে মানিয়ে নিতে রানি চলে যায় পাঞ্জাবি বাড়িতে থাকতে, আর রকি বাঙালি সংসারে।

এর আগে ‘রকি অউর রানি’র সাফল্য নিয়ে সকলকে ধন্যবাদ জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিল আলিয়া। করণ জোহর ও রণবীর সিং-এর সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘ভালোবাসা থাকা মানেই সব আছে!!! আমাদের হৃদয়ের অন্তর থেকে… সমস্ত ভালোবাসার জন্য আপনাদের ধন্যবাদ… চির কৃতজ্ঞ! রকি, রানি আর আমাদের এই কাহিনির নির্মাতার পক্ষ থেকে সকলকে ভালোবাসা।’

ছবিতে রণবীর আলিয়ার সঙ্গে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন আর শবানা আজমি। এছাড়াও আছেন ওপারবাংলার দুই অভিনেতা টোটা রায়চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। যাদের আলিয়ার বাঙালি মা-বাবার ভূমিকায় দেখা গিয়েছে।

সারাবাংলা/এএসজি

১০ দিনে ১০০ কোটি!


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর