Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভয়ংকর রূপে মোশাররফ করিম

এন্টারটেইনমেন্ট ডেস্ক
১১ আগস্ট ২০২৩ ১৯:১৩

এর আগে লুকে প্রকাশের সময় বাজিমাত করেছিলেন মোশাররফ করিম। ভারতীয় বাংলা ছবি ‘হুব্বা’-র এবার টিজার প্রকাশিত হয়েছে। সেখানেও আগের ধারাবাহিকতা বজায় রয়েছে। হুগলির গ্যাংস্টার শ্যামলের চরিত্রে ভয়ংকর রূপে ধরা দিয়েছেন মোশাররফ করিম।

‘ডিকশনারি’র পর ব্রাত্য বসুর পরিচালনায় মোশাররফ করিমের দ্বিতীয় ছবি। সিনেমার প্রতিটি দৃশ্যে যে উত্তেজনা, রোমাঞ্চে ভরপুর, সেই আভাসই এর প্রথম ঝলকে দেখা গেছে। গলায় গাঁদা ফুলের মালা পরে প্রথমবার হুব্বার বেশে মোশাররফকে দেখা গিয়েছিল।

এ সিনেমায় দেখা যাবে বেশ কয়েকজন নাট্যব্যক্তিত্বকেও। পরিচালক ব্রাত্য বলেছিলেন, থ্রিলার এবং কমেডির মিশেলে তৈরি করা হয়েছে এ সিনেমায়। হুব্বা শ্যামল ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামেই পরিচিত ছিলেন। খুন, জখম, ড্রাগ পাচারের মতো বহু অপরাধে অপরাধী। অজস্র পুলিশ কেস ছিল তার নামে। এক সময় তিনি ভোটে দাঁড়াতেও চান। যতবারই তাকে গ্রেফতার করেছিল পুলিশ, প্রতিবারই জামিন পেয়ে গিয়েছিলেন। ২০১১ সালে বৈদ্যবাটির খালে হুব্বা শ্যামলের মৃতদেহ ভেসে ওঠে। এ সিনেমার মাধ্যমে আমি পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং অপরাধ জগতের চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

‘হুব্বা’ সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ফিরদৌস হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস্ কমিউনিকেশন’। ব্রাত্য এবং ফিরদৌস জুটিকে আগেও দর্শক দেখেছে। প্রযোজক-পরিচালক জুটির এটি দ্বিতীয় সিনেমা। এ প্রসঙ্গে প্রযোজক বললেন, আমি বিশ্বাস করি, ভালো সিনেমা তৈরি হয় শুধুমাত্র বড়পর্দার জন্যই।

বিশেষত ‘অপরাজিত’-র পর আমার দর্শক সেটাই প্রমাণ করে দিয়েছেন। আর ‘ডিকশনারি’-র পর ব্রাত্যর সঙ্গে আমার এটা দ্বিতীয় কাজ। একটা সিনেমা তৈরির জন্য ব্রাত্য যে পরিমাণ পড়াশোনা করেন, তা সত্যিই প্রশংসনীয়। আশা করছি, দর্শক আমাদের এ দ্বিতীয় কাজও পছন্দ করবেন। এ সিনেমায় বেশ কিছু চমকও থাকছে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

সারাবাংলা/এজেডএস

মোশাররফ করিম হুব্বা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর