Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজ-পরী আবার এক হচ্ছেন!

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ আগস্ট ২০২৩ ১৬:৪০

তিন মাসের বেশি সময় ধরে শরিফুল রাজ ও পরীমণি আলাদা থাকছেন। তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ না হলেও সম্পর্কের সুতোটা কাটা ছিল। কিন্তু সন্তানের সঙ্গে পিতা-মাতার সম্পর্ক এমন এক বন্ধন যা কেউ কোন দিন ছিন্ন করতে পারে না। সে সন্তানের টানে গেল তিন মাসে বেশ কয়েকবার দেখা হয়েছে পরী ও রাজের। কিন্তু অভিমানের মেঘ তো সরছিল না। তবে এবার বোধহয় সে মেঘ বৃষ্টি হয়ে ঝরবে।

ঘটনাস্থল গান বাংলা টেলিভিশনের স্টুডিও। উপলক্ষ পরী-রাজের ভালোবাসার ফুল রাজ্যের জন্মদিন পালন। টেলিভিশন চ্যানেলটির প্রধান দুই কর্তা দম্পতি কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী এ অনুষ্ঠানের আয়োজক।

বুধবার (১৬ আগস্ট) রাতের ঘটনা। তাপস ও গান বাংলার ফেসবুক পেইজে প্রকাশিত হয়েছে সে ঘটনার কিছু ছবি। যেখানে সন্তানের সঙ্গে তাদের দুজনের বেশ কিছু ছবি। এ ধরনের ছবি তারা ‘আলাদা’ থাকতে শুরু করার পরেও তুলেছেন। কিন্তু একটি ছবিতে চোখ আটকে গেছে সবার। রাজের বুকে মাথা রেখে তাকে শক্ত করে জড়িয়ে রেখেছেন পরীমণি। রাজও যথেষ্ট শক্ত করে তাকে বুকে আটকে রেখেছেন।

এ ছবি নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে শুরু হয়েছে আলোচনা। সবাই অভিনন্দনের বন্যা বয়ে দিচ্ছেন। পরী-রাজের ভক্তরা মহাখুশি। তারা বলছেন, দুজন আবেগী মানুষ রাগের মাথায় অনেক কিছুই বলেছেন। কিন্তু এ ছবি প্রমাণ করে দুজনের মধ্যকার ভালোবাসা এখনও ফুরায় নি। কিন্তু কিছু অভিমান, কষ্ট, পাওয়া-না পাওয়ার হিসেব তাদেরকে এক হতে দিচ্ছে না। কিন্তু তারা এক হতে চান। ভালোবাসার মানুষকে হয়তো হাজারটা সমস্যার পরেও সব ভুলে বলা যায়, ভালোবাসি।

ছবিটি যদিও বলছে তারা দুজন আবার এক হচ্ছেন। নতুন করে সংসার জীবনটা শুরু করবেন। তবে এ ছবির ব্যাপারে দুজনের একজনও মুখ খুলছেন না। ফোন বন্ধ করে রেখেছেন তারা। তবে যাই হোক তাদের পুর্নমিলন সকলের জন্যই আনন্দের খবর হবে। সে অপেক্ষায় সকল শুভাকাঙ্ক্ষী।

সারাবাংলা/এজেডএস

পরীমণি শরিফুল রাজ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর